🕓 সংবাদ শিরোনাম

এসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনবিএনপি বহিষ্কার করলেও অন্য দলে যোগ দেব না: তৈমূরগ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী গ্রেফতারমনোহরদীর দরগাহ মেলা শুরু, নজর কাড়ছে বড় মাছের বাজারঅস্ত্রসহ আটক ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী রিজনের অপকর্মনামা

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

ইতালিতে রোম সিটির কাউন্সিলর হলেন বাংলাদেশি কবির হোসেন

kobir n
❏ বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ প্রবাসের কথা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালির রাজধানী রোম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন কাউন্সিলর পদে জয়লাভ করেছেন। তিনি ৮ নং মিউনিসিপিও প্রেসিডেন্ট Amedeo Ciaccheri ciaccheri বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

গত ৬ ডিসেম্বর রাজধানীর রোমের মন্তানিওয়ালা ৮নং মিনিউসিপিও প্রেসিডেন্ট অফিস কার্যালয়ে প্রেসিডেন্ট Amedeo Ciaccheri আনুষ্ঠানিকভাবে কবির হোসাইনকে অফিসিয়ালভাবে সার্টিফিকেট প্রদান ও শপথ গ্রহণ করানো হয়।

এসময় বাংলা কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব, বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালীর সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন, বরিশাল বিভাগ সমিতি ইতালীর অন্যতম নেতা মুজিবুর রহমান শিকদার, কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাক, সাবেক কমিশনার নাজিম মোল্লা, ঢাকা জেলা সমিতি ইতালী সভাপতি সালাউদ্দিন আহমেদসহ আরও অনেকেই।

উপস্থিত নেতৃবৃন্দরা নবনিযুক্ত কাউন্সিলর কবির হোসেনকে শুভেচ্ছা জানান এবং তার মাধ্যমে স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবেন বলেও আশা প্রকাশ করেন।

প্রেসিডেন্ট Amedeo Chr সাংবাদিকদের সাক্ষাৎকারে বাংলাদেশি বংশোদ্ভূত ইতালীয়ান নাগরিক কবির হোসেনের ভূয়সী প্রশংসা করে বলেন, তিনি একজন সত নিষ্ঠা মানুষ, প্রবাসীদের পক্ষে তিনি যে দায়িত্ব পেয়েছেন। আশা করবো তিনি সঠিক ভাবে গুরুত্ব সহকারে বাংলাদেশিসহ যে কোন প্রবাসীদের সহযোগিতা পরামর্শ যে কোন সমস্যায় সততার সহিত কাজ করে যাবেন। তিনি তার উত্তর উত্তর সফলতা কামনা করেন।

কাউন্সিলর কবির হোসেন বলেন, সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি, যেন সততার সাথে কাজ করে প্রবাসে প্রবাসীসহ বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল করে রাখতে পারি।