• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

সাটুরিয়ায় ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

Manikganj pic
❏ বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: চতুর্থ পর্যায়ের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ৯টি ইউনিয়নের সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মিলনায়তনে বুধবার বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল লতিফ।

সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা নির্বাচন অফিসার শেখ মোহাম্মদ হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, রিটার্নিং অফিসার মো. খলিলুর রহমান (উপজেলা কৃষি অফিসার), মো. লুতফার হোসেন (উপজেলা নির্বাচন অফিসার) , এ এফ এম তৈয়াবুর রহমান (উপজেলা প্রকৌশলী) , সেলিম জাহান (উপজেলা প্রাণী সম্পদ অফিসার)।

সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আরার সভাপতিত্ব ও রিটার্নিং অফিসার এ. এফ. এম. তৈয়াবুর রহমানের সঞ্চালনায়, প্রশাসনের কর্মকর্তারা বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ সময় সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতা কামনা তারা।

উল্লেখ, চতুর্থ ধাপের নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ৯টি ইউপিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান প্রার্থী ৩৬ জন সহ প্রায় ৪১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।