• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

দেশে স্ত্রীর পরকীয়া, ফেসবুক লাইভে এসে সৌদি প্রবাসীর আত্মহত্যা

sobuj n2m
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ৯, ২০২১ দেশের খবর, প্রবাসের কথা

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সবুজ সরকার নামে একজন সৌদিআরব রেমিট্যান্স যোদ্ধা।

গত মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সৌদি আরবের তায়েফ শহরে অবস্থানরত নিজ ফেসবুক আইডি থেকে লাইভে এসে আত্মহত্যা করেন । নিহত সবুজ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার এলাকার টনকী ইউনিয়নের মাজুর গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছেলে।

নিহতের আত্মীয় সূত্রে জানা যায়, সবুজ এক সময় গাড়িচালক ছিলেন। সেই সুবাদে পার্শ্ববর্তী বাইড়া গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারে স্বচ্ছতা ফিরিয়ে আনতে পাঁচ বছর আগে সবুজ নিজ জন্মভূমি ছেড়ে সৌদি আরবে পাড়ি জমান।

সৌদিআরবে অবস্থানরত আট মাসের দিকে মোবাইল ফোনের মাধ্যমে উক্ত প্রেমিকার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের দুই বছর পর্যন্ত বেশ ভালো ছিল সবুজ ও তার স্ত্রীর সম্পর্ক। এরই মধ্যে তিনি জানতে পারেন তার স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এমনকি কয়েকবার সে বাড়ি থেকে পালিয়েও গিয়েছিলেন।

বিষয়টি জানার পরও সবুজ তাকে ক্ষমা করে দিয়ে সংসার করতে রাজি হন। কিছুদিন আগে ওই উপজেলার ত্রিশ গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেননি সবুজ। যে কারণে মঙ্গলবার ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন সৌদি রেমিটেন্স যোদ্ধা সবুজ।

জানা গেছে, গত চারদিন আগে ফেসবুকে মানসিক বিষণ্ণতা নিয়ে একটি স্ট্যাটাস দেন সবুজ। সেখানে তিনি লেখেন— কষ্ট আর মানতে পারি না, এই দুনিয়াতে শুধু কষ্ট নিয়ে আসলাম।

ওই স্ট্যাটাসের একটি কমেন্টে তিনি লেখেন, একটি মেয়ে আমার জীবন শেষ করে দিয়েছে।

নিহত সবুজের মরদেহ সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনী হেফাজতে নিয়েছেন, স্থানীয় হিমঘরে নিহতের লাশ সংরক্ষিত করা হয়েছে।