🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

বিলাসবহুল লঞ্চের কেবিনে বাইরে তালা; ভেতরে নারীর নিথর দেহ!

লঞ্চের কেবিন
❏ শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১ দেশের খবর, বরিশাল

সময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ  ঢাকা-ব‌রিশাল নৌ-রু‌টের বিলাসবহুল যাত্রীবা‌হি লঞ্চ কুয়াকাটা-২ থে‌কে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পু‌লিশের প্রাথ‌মিক ধারণা বিষয়‌টি পরিকল্পিত হত্যাকান্ড।

আজ শুক্রবার সকালে লঞ্চের নীচতলায় লস্কর কে‌বিন থেকে তার লাশটি উদ্ধার করা হয়। মৃত শার‌মিন আক্তার (২৬) কু‌নিপাড়া এলাকার বা‌সিন্দা এনা‌য়েত হোসেন ফ‌কিরের মেয়ে।

শারমিনের লাশের ময়নাতদ‌ন্তের জন্য ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

ল‌ঞ্চের লস্কর ‌মো. সোহাগ হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শারমিন তার সঙ্গে থাকা এক পুরুষকে স্বামী পরিচয়ে কেবিনটি ১৮শ টাকায় ভাড়া নেন। সকা‌লে কে‌বিন‌টি বাইরে থে‌কে তালাবদ্ধ দেখ‌তে পাওয়ায় স‌ন্দেহ হ‌লে তালা খু‌লে কে‌বি‌নে ওই নারীর লাশ দেখ‌তে পাই। পরে পু‌লি‌শে খবর দেয়া হলে তারা সকালে এসে লাশ উদ্ধার করে।

পি‌বিআই এর প‌রিদর্শক শ‌হিদুল ইসলাম ব‌লেন, ফিঙ্গার প্রিন্ট দি‌য়ে তরুণীর নাম ও প‌রিচয় পাওয়া গেছে। ত‌বে বিস্তা‌রিত কো‌নো তথ্য মে‌লে‌নি।

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার প‌রিদর্শক লোকমান হো‌সেন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতের যেকোনো সময়ে শ্বাস‌রোধ ক‌রে হত্যা করে সাথে থাকা ব্যক্তি পালিয়ে যান ব‌লে ধারণা করা হচ্ছে।

আমরা লঞ্চের সি‌সি ক্যামেরার ফু‌টেজ সংগ্রহ করে তা পর্যা‌লোচনা কর‌লে আসল রহস্য বের হ‌য়ে আস‌বে। আশা কর‌ছি দ্রুত আসামি গ্রেপ্তা‌রে সক্ষম হ‌বো। ওই তরুণীর প‌রিবা‌রের সা‌থে যোগা‌যো‌গের চেষ্টা চল‌ছে।