• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

স্বামীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে পলাতক তৃতীয় স্ত্রী!

বটি দিয়ে কুপিয়ে হত্যা
❏ শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১ ঢাকা, দেশের খবর

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় পারিবারিক কলহের জের ধরে স্বামী শামীমকে বটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাচলিয়া পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শরিফুল ইসলাম শামীম (৪৫) ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। অভিযুক্ত স্ত্রীর নাম শিরীন খাতুন। ঘটনার পর থেকে শিরীন পলাতক রয়েছে।

এলাকাবাসি জানিয়েছেন, প্রায়ই ঝগড়া লেগে থাকতো এই দম্পত্তির। তবে ঘটনা এতদুর গড়াবে আঁচ করতে পারেননি কেওই। এই ঘটনায় পুরো এলাকাজুড়েই ছড়িয়ে পড়েছে আতংক। আজ সকালে বাসায় চিতকার শুনে প্রতিবেশিরা দৌড়ে এসে দেখতে পায় রক্তমাখা বটির পাশে পড়ে রয়েছে শামীমের মৃতদেহ। ততক্ষনে পালিয়ে গেছে স্ত্রী।

এলাকাবাসি সুত্রে জানাগেছে, শামীম পেশায় মোটরসাইকেলের মিস্ত্রি। এর আগেও তিনি দুইটি বিয়ে করেছিলেন। তাদের তালাক দিয়ে তিনি বেলকুচির হযরত আলীর মেয়েকে বিয়ে করেন। আগের সংসারে তার দুটি সন্তানও রয়েছে তার। তৃতীয় স্ত্রীর সংসারেও রয়েছে আরও তিন সন্তান। পুলিশ ঘটনাস্থলে গেছে। নিহতের লাশ উদ্ধার ও মামলার প্রস্তুতি চলছে।

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তর্কাতর্কির এক পর্যায়ে স্ত্রী শিরীন তার স্বামী শামীমকে বটি দিয়ে মাথায় কোপ দেয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান শামীম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সলঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাকারিয়া হোসেন জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এখনই কিছু বলতে পারছি না। পরে বিষয়টি জানানো হবে।’