• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

চুপিসারে সৌদি আরব থেকে বাসায় ফিরে স্ত্রীকে খুন করে পলাতক স্বামী!

lash n3
❏ শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১ আলোচিত বাংলাদেশ, চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক,চট্টগ্রামঃ প্রায় বছর দেড়েক আগে প্রথম স্বামীকে ডিভোর্স দিয়ে আব্দুল মান্নান নামের এক প্রবাসীর সাথে ঘর বেঁধেছিলেন লাকি আক্তার (২৫)। প্রেমের বিয়েই ছিলো বলার অপেক্ষা রাখেনা।

এরপর স্ত্রীকে রেখে সৌদি আরবে কাজের উদ্দেশ্যে পাড়ি জমান স্বামী। এরইমধ্যে এই দম্পত্তির মধ্যে কোন ঘটনা নিয়ে সন্দেহের দানা বেঁধেছিল। সেই কলহ থেকেই কী তবে খুনের শিকার হলেন স্ত্রী?

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিউদ্দিন জসিমের ভাড়া ঘর থেকে গলায় ওড়না পেঁচানো লাশটি উদ্ধার করা হয়।

নিহত লাকি আক্তার (২৫) প্রবাসী আব্দুল মান্নানেন স্ত্রী। নিহতের গ্রামের বাড়ি মীরসরাই উপজেলার উত্তর করুয়া গ্রামে।

স্থানীয়রা জানিয়েছেন, লাকি আক্তার দুই বিয়ে করেছেন। প্রথম বিয়ের ডিভোর্সের পর আব্দুল মান্নানকে বিয়ে করে জসিমের ভাড়া ঘরের তিন তলায় বাসা ভাড়া নিয়ে এক বছর ধরে থাকছেন। তার স্বামী বিদেশে থাকেন। তাদের সংসারে কোনও সন্তান নেই।

প্রাথমিক তদন্তের সুত্রে ধারণা করা হচ্ছে, নিহত লাকির স্বামী বিদেশ থেকে গত পরশু এসেছেন। তবে সেটি কেউ জানে না। স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এই ঘটনার পর লাকির আক্তারের স্বামী পলাতক রয়েছেন।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ‘বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে থানায় খবর আসে, প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রী ঘরের দরজা সকাল থেকে খুলছে না। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরের খাটের ওপর গলায় ওড়না পেঁচানো লাশটি উদ্ধার করে। নিহতের জিহ্বায় দাঁত কামড়ানো অবস্থা দেখে মনে হয়েছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।’

তিনি বলেন, ‘এলাকার লোকজন বলেছে, গত কদিন আগে লাকি তার বোনকে কল করে বলেছিল তার স্বামী দুদিন আগে সৌদি আরব থেকে আসছে। কিন্তু সে আসছে কি-না কেউ বলতে পারে না। কারণ তাকে এখানে কেউ চেনে না।

ধারণা করা হচ্ছে, স্বামী বিদেশ থেকে এসে সবার অজান্তে তাকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর পালিয়েছে। যাতে মানুষ বুঝতে পারে, তার স্ত্রী আত্মহত্যা করেছে। এই ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।’