• আজ মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৬ ডিসেম্বর, ২০২২ ৷

একটি মহল অগুন সন্ত্রাসের মাধ্যমে দেশকে পিছিয়ে দিতে চায়: কামরুল ইসলাম


❏ শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: একটি মহল অগুন সন্ত্রাসের মাধ্যমে দেশকে পিছিয়ে দিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এ সময় আগুন সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তোলারও আহ্বান জানান তিনি।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে রাজধানীর কামরাঙ্গীরচর থানার তিনটি ওয়ার্ডের ৪৬টি মসজিদে প্রধানমন্ত্রীর তহবিল থেকে নগদ এক লাখ টাকা করে প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর তহবিলের এই অর্থ মসজিদের প্রতিনিধিদের হাতে তুলে দেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি আরও বলেন, সাম্প্রদায়িক উসকানি দিয়ে একটি মহল সবসময় অরাজকতা করার চেষ্টা করে, এদের বিষয়েও সতর্ক থাকতে হবে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি উন্নত দেশ গড়ার স্বপ্ন দেখছে সরকার। তাই সন্তানদের মাদক ও ইন্টারনেটের অপব্যবহার সম্পর্কে বয়ান করতে ধর্মীয় নেতাদের প্রতি আহ্বান জানান অ্যাডভোকেট কামরুল ইসলাম।

কামরুল ইসলাম বলেন, তরুণ সমাজের পরকালের ভয় নেই। তারা ইহজগতের চিন্তায় মশগুল। মোবাইলের অপব্যবহার না করতে তরুণ প্রজন্মের প্রতি আহ্বান তিনি। এ বিষয়ে আরও সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

এ সময় করোনার সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। মোবাইলের মাধ্যমে অনেকে জঙ্গি তৎপরতার সঙ্গে যুক্ত হচ্ছে। সন্তানদের প্রাথমিক ধর্মীয় শিক্ষা দেওয়াটা জরুরি। তাহলে সন্তানরা বিপথগামী হবে না। প্রতি জুমায় এ বিষয়ে খুতবা দেওয়ারও আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি উন্নত দেশ গড়ার স্বপ্ন দেখছে সরকার। স্বপ্ন বাস্তবায়নের কাজ চলছে।