• আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

মুহুর্তেই দ্রুতগ‌তির ঘাতক ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের প্রাণ!


❏ শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১ ঢাকা, দেশের খবর

নারায়ণগঞ্জঃ মাত্র কদিন আগেই যুক্তরাষ্ট্র থেকে দেশে বেড়াতে এসেছিলেন ১০ বছর বয়সী বেলী। আজ বাবার সাথে রিক্সায় চেপে যোগ দিতে যাচ্ছিলেন একটি অনুষ্ঠানে। কিন্তু কে জানতো, এক  মুহুর্তেই সব শেষ হয়ে যাবে ! সড়কেই  বাবা-মেয়ের মাথা পিষ্ট করে পালিয়ে যায় দ্রুতগতির ঘাতক ট্রাকের চালক ।

দ্রুতগামী ইটবাহী ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন অটোরিকশা আরোহী বাবা-মেয়ে। শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়া ডাক বাংলোর মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনারগাঁয়ের সম্ভুপুরা ইউনিয়নের আনোয়ারের ছেলে আলতাফ হোসেন (৪০) ও তার মেয়ে বেলী আক্তার (১০)।

পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানায়, ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের চাষাঢ়ার ডাকবাং‌লো এলাকা থেকে রিকশায় পঞ্চবটীর দিকে যা‌চ্ছিলেন তারা। এ সময় উল্টো দিক থেকে আসা দ্রুতগ‌তির একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা ‌দি‌লে সড়কে পড়ে যান বাবা-মেয়ে ।  মুহুর্তেই ট্রাকটি তাদের মাথার ওপর চলে যায়। ঘটনার পর চালক ট্রাক রেখে দ্রুত পালিয়ে যায়। অল্পের জন্য রক্ষা পান রিক্সাচালক।

পরিবারের বরাত দিয়ে পুলিশ, গত ৩ ডিসেম্বর ‍যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে খালার বাসায় ওঠেন বেলী। আজ তাকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে যান বাবা। সেখান থেকে ফেরার পথে ট্রাকের চাপায় তাদের মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, স্বজনরা এসে লাশ শনাক্ত করেছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।