• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

দাম্পত্য কলহের জেরে নিজের সন্তানকে হত্যার অভিযোগ বাবার বিরুদ্ধে

সন্তানকে হত্যার
❏ শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১ দেশের খবর, বরিশাল

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলীতে স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জের ধরে সাত মাসের শিশুপুত্র হানিফকে হত্যার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে ।

আজ (শুক্রবার) সকালে উপজেলার কুকুয়া ইউনিয়নের কেওয়াবুনিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, পাঁচ বছর আগে উপজেলার কুকুয়া ইউনিয়নের কেওয়াবুনিয়া গ্রামের খালেক প্যাদার ছেলে বিপ্লবের সঙ্গে একই ইউনিয়নের পূর্ব কেওয়াবুনিয়া গ্রামের হাবিব মাদবরের মেয়ে কুলসুম বেগমের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী দুজনই ঢাকার জাজিরার একটি ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন। ২০ দিন আগে পারিবারিক কলহের কারণে বিপ্লব তার স্ত্রীকে মারধর করে সন্তানসহ বাবার বাড়িতে পাঠিয়ে দেন। সেই থেকে কুলসুম তার বাবার বাড়িতে ছিলেন।

কুলসুমের পরিবারের দাবি, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে বিপ্লব তার শ্বশুরবাড়িতে এসে কুলসুমের কাছ থেকে জোরপূর্বক হানিফকে নিয়ে যান।

পরদিন (শুক্রবার) সকালে ওই বাড়ির সামনে হানিফের মরদেহ দেখতে পান কুলসুম। পরে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিশুটির মা কুলসুম বলেন, ‘আমাদের দাম্পত্য কলহের জেরে আমার স্বামী বিপ্লব আমার সন্তানকে ছিনিয়ে নিয়ে হত্যা করেছে। আমি এর বিচার চাই।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, নিহত শিশু হানিফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।