🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

মোবাইলে অশ্লীল ভিডিও সরবরাহের দায়ে র‍্যাবের হাতে আটক ৩ যুবক

মোবাইলে অশ্লীল ভিডিও
❏ শনিবার, ডিসেম্বর ১১, ২০২১ ঢাকা, দেশের খবর

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নয়াপুর বাজার এলাকায় ৯ ডিসেম্বর সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ইলেকট্রনিক ডিভাইস ল্যাপটপ ও কম্পিউটারের মাধ্যমে পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ৩ জন ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১ এর একটি টিম।

এ সময় আটককৃত অসাধু ব্যবসায়ীদের হেফাজত হতে ২টি ল্যাপটপ, ১টি হার্ডডিস্ক এবং ৬টি কার্ড রিডার জব্দ করা হয়।

আটককৃতরা হলো, সোনারগাঁ থানাধীন নানাক্ষী এলাকার মৃত বিল্লাল হোসেনের পুত্র মোঃ জাকির হোসেন (৩২), একই এলাকার মৃত আব্দুল কাদিরের পুত্র মোঃ আনোয়ার হোসেন (২৬) এবং বেইলর এলাকার মোঃ বাদশার পুত্র খোকন মোল্লা (২৬)।

১০ ডিসেম্বর বিকেলে র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন নয়াপুর বাজার এলাকায় আনোয়ার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস ল্যাপটপ ও কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান আদান-প্রদান করে আসছিল।

অনুসন্ধানে আরও জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন ।