🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

পরীমণির নারাজির আবেদন নাকচ, পুলিশের প্রতিবেদন গ্রহণ

pori n32
❏ সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১ আলোচিত বাংলাদেশ

বিনোদন ডেস্ক- মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির মামলায় পুলিশের দেয়া অভিযোগপত্রের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনির দেয়া নারাজির আবেদন নামঞ্জুর করেছে আদালত।

সে সঙ্গে নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেয়া অভিযোগপত্র আমলে নিয়ে পলাতক শহিদুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালত এ আদেশ দেয়।

আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার শামসুল হাসান জানান, শহিদুল আলম পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। সে সঙ্গে আদালত আগামী ৩ মার্চ শহিদুল আলমের গ্রেপ্তার সংক্রান্ত প্রতিবেদন জমার তারিখ নির্ধারণ করে দেয়।

পরীমণির আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী জানান, শুটিং থাকার কারণে পরীমণি আদালতে আসতে পারেননি। তবে আজ আদালতে না আসার কারণে মামলার কোনো ক্ষতি হবে না। নারাজি আবেদন নামঞ্জুর করলেও আদালত নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ও দণ্ডবিধির ৩২৩/৫০৬ ধারায় আমলে গ্রহণ করেছে।’

গত ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

চার্জশিটে অজ্ঞাতপরিচয় আসামিদের নাম না আসায় গত ১ ডিসেম্বর পরীমনি আদালতে হাজির হয়ে প্রতিবদেনের বিরুদ্ধে নারাজি দাখিল করেন।