• আজ মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৬ ডিসেম্বর, ২০২২ ৷

পাবনায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

lash 5234
❏ সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় ভ্যানগাড়ির দুই যাত্রী নিহত হয়েছেন। সোমবার (১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঈশ্বরদীর দাশুড়িয়া-মুলাডুলি মহাসড়কের সড়ইকান্দি নামক স্থানে জননী জুটমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দাশুড়িয়া সরাইকান্দি গ্রামের গ্রামের আশরাফ সরদারের ছেলে সেলিম সরদার (৪০) ও অপরজন নাটোরের লালপুর উপজেলার তিলোকপুর গ্রামের আব্দুল গনির ছেলে রাকিব হাসান (৩৫)।

স্থানীয়রা জানায়, একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা ভ্যানের সংঘর্ষ হলে মুমূর্ষু অবস্থায় দুইজনকে হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান। বেপরোয়াভাবে ট্রাকটি চলাচল করায় এমন দুর্ঘটনা হয়েছে বলে জানান তারা।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল বাশার জানান, ঘটনার সময় একটি মালবোঝাই ট্রাক মুলাডুলি থেকে ঈশ্বরদী যাওয়ার পথে সড়ইকান্দি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ভ্যানগাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের দুই যাত্রী নিহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘটনার পর মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।