• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

মাদারীপুরে ক্রিকেট খেলা নিয়ে একজনকে হাতুড়িপেটা করে হত্যা

madaripur ohid n
❏ মঙ্গলবার, ডিসেম্বর ১৪, ২০২১ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুুরে ক্রিকেট খেলা ও আদিপত্য বিস্তার নিয়ে রাতের আধারে হামলা চালিয়ে হাতুড়ি পেটা করে অহিত তালুকদার (৪০) নামে একজনকে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকালে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য পেয়ারপুুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত অহিদ তালুকদার মাদারীপুর সদর উপজেলার মধ্য পেয়ারপুুুর গ্রামের আক্কাস তালুকদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকালে এলাকার মাঠে ক্রিকেট খেলা নিয়ে অহিদের ভাতিজার সাথে সাব্বিরের পক্ষের লোকের সাথে কথা কাটা হয়। এক পর্যায় অহিদ ও সাব্বিরের দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এরই জেরে সোমবার রাতে পেয়ারপুরের ধেরির বাজার থেকে রাত ১০টার দিকে নিজ বাড়ীতে ফিরছিল অহিদ কিন্ত পূর্বেই ওৎ পেতে থাকা সাব্বির লোকজন নিয়ে অহিদকে হাতুড়ি পেটা করে হত্যার উদ্দেশ্যে ফেলে রেখে যায়।

এরপর আশপাশের লোকজন মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে গুরুত্বর হওয়ায় তাকে ফরিদপুুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলেও সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়। এরপর এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

নিহত অহিদের মেয়ে স্বর্না কান্না করতে করতে জানান, আমার বাবাকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার চাই। আমি চাই তাদেরও যেন আমার বাবার মত কষ্ট দিতে ফাসি দেয়া হয়।

অভিযুক্ত সাব্বির তালুকদারসহ তার পক্ষের কাউকেই তাদের বাড়ীর পাওয়া যায়নি। এবং তাদের বাড়ীর সবাই পলাতক থাকায় কারো সাথে যোগাযোগ করা যায়নি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনা স্থল পরিদর্শন করেছি। আমরা জেনেছি ক্রিকেট খেলা নিয়ে এই হত্যার ঘটনা ঘটেছে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।