• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

আমি সত্যিই কাজকে মিস করছি: কাদের

kader
❏ শনিবার, ডিসেম্বর ১৮, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বর্তমানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে আগের চেয়েও ওবায়দুল কাদেরের অবস্থা ভালো বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাকে আরো কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী হিসেবে সকাল থেকে রাত পর্যন্ত নানা কাজে ব্যস্ত থাকতে হতো ওবায়দুল কাদেরকে। বিশ্রামে থাকায় তাতে ছেদ পড়েছে। বিশ্রামের এ সময়টায় কর্মমুখর সময়টাকে মিস করছেন মন্ত্রী।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে নিজের কিছু ছবি পোস্ট করে ওবায়দুল কাদের বলেন, ‘আমি সত্যিই কাজকে মিস করছি। আমি কঠোর পরিশ্রম করি কারণ আমি কাজ ভালোবাসি।’

ওবায়দুল কাদেরের এই পোস্টে রিঅ্যাক্ট পড়েছে ১৪ হাজারের বেশি। আর মন্তব্য করা হয়েছে প্রায় আড়াই হাজার। শেয়ার করেছেন চারশোরও বেশি ফেসবুক ব্যবহারকারী। মন্তব্যের ঘরে অনেকেই সেতুমন্ত্রীর সুস্থতা কামনা করেছেন।

এদিকে, শনিবার সকালে ফেসবুকে ওবায়দুল কাদেরের একটি ভিডিও পোস্ট করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির এক সদস্য। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের কক্ষে স্বাভাবিকভাবে হাঁটাচলা করছেন ওবায়দুল কাদের।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি এখন সুস্থ আছেন। ডাক্তারের পরামর্শে আরো দুই-একদিন হাসপাতালে থাকবেন।’