• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নৌকার ব্যানার-পোস্টারে আগুন

news photo
❏ রবিবার, ডিসেম্বর ১৯, ২০২১ ঢাকা, দেশের খবর

গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের ব্যানার-পোস্টারে আগুন দিয়ে পুড়িয়ে ফেলেছে দুর্বৃত্তরা।

গত শনিবার দিবাগত রাতে ইউনিয়নটির নারায়ণখানা, সাতুরিয়া গ্রামসহ বিভিন্ন এলাকায় আগুন দিয়ে ব্যানার-পোস্টার পুড়িয়ে ফেলা হয়েছে বলে জানিয়েছেন ইউনিয়নটির আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ।

তিনি বলেন, শনিবার দিবাগত রাতে আমিসহ আমার নেতা-কর্মীরা উপজেলা সদরে আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতির অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম। আমার ধারণা এ সুযোগে আমার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী ডাঃ জাহিদ হোসেন খান রিন্টুর (আনারস প্রতীক) কর্মী সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছেন। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের শাস্তির দাবি করছি।

এ বিষয়ে ডাঃ জাহিদ হোসেন খান রিন্টর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তাহা সত্য নয়। আমি নির্বাচন করছি কথাটা সঠিক। তবে আমার কোন কর্মী সমর্থক মাঠে নেই।

শুয়াগ্রাম ইউনিয়ন নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ জসীম উদ্দীন শেখ বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ: আগামী ২৬ ডিসেম্বর এ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।