🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

কোটালীপাড়া মাতালেন সংগীতশিল্পী সালমা

salman 24m
❏ রবিবার, ডিসেম্বর ১৯, ২০২১ বিনোদন

গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা মাতালেন সংগীত শিল্পী সালমা। তার গানের সুরের মূর্ছনায় মুগ্ধ হয় হাজারো দর্শক-শ্রোতা। এ সময় প্রতিটি গানের সুরে ও শ্রোতা-দর্শকদের করতালিতে মূখরিত হয়ে ওঠে গোটা এলাকা।

গত শনিবার দিবাগত রাতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পী সালমা।

রাত ৮টায় মঞ্চে ওঠেন সংগীত শিল্পী সালমা। প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে গেয়ে শুনান-‘আমরা পারবোনা ভুলিতে বঙ্গবন্ধুকে’। এরপর ‘ও মোর বানিয়া বন্ধুরে’, ‘সোনা বন্ধু তুই আমারে করলি দেওয়ানা’, ‘নয়া দামান’সহ দশটি গান গেয়ে শুনান।

এর আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান , উপজেলা আওয়ামী লীগের সসাধারণ সম্পাদক আয়নাল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, এস এম হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরাসহ আওয়ামী লীগের সিনিয়র নেতা ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।