• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

ফরিদপুরে মসজিদের ইমাম সেজে মাদক ব্যবসা, গ্রেফতার ২

atok n24m2
❏ সোমবার, ডিসেম্বর ২০, ২০২১ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মসজিদের ইমাম সেজে মাদক কারবারির সময় দুই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতদের রবিবার (১৯ ডিসেম্বর) বিকালে ফরিদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শনিবার (১৮ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের প্রাণপুর দরগাখোলা বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ইমাম পরিচয়ে গ্রেফতারকৃত প্রধান আসামী হচ্ছে বাগেরহাটের আস্থাইল এলাকার হালিম খাঁনের ছেলে বোরহান উদ্দিন (৪০)। গ্রেফতারকৃত অন্য সহযোগী হলেন গোপালগঞ্জ জেলার চর গোবরা গ্রামের আবুল বাশার মোল্লার ছেলে হেলাল মোল্লা (২৮) ।

এ ঘটনায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে দুই কেজি গাঁজাসহ দুই আসামীকে গ্রেপ্তার করেছি। প্রধান আসামী বেরহান সে কোরআনে হাফেজ ও কাঠালবাড়ী ফেরিঘাটে একটি মসজিদের ইমামতি করেন বলে পরিচয় দেয়। বোরহান ইমামের লেবাস ধরে সে মাদক ব্যবসা পরিচালনা করে। তিনি পেশাদার আন্ত:জেলা মাদক ব্যবসায়ী। বোরহানের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের ৭টি মামলা রয়েছে। ওদের দুই জনের বিরুদ্ধে ভাঙ্গা থানায় আরো একটি মাদেকের মামলা রুজু করা হয়েছে।