🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২ ডিসেম্বর, ২০২২ ৷

সৌদি আরবে শেষ হলো বিশ্বের বৃহত্তম সঙ্গীত উৎসব

saudi 2n4
❏ সোমবার, ডিসেম্বর ২০, ২০২১ বিনোদন

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সৌদি আরবের রাজধানী রিয়াদে গত চার দিনে সমগ্র সৌদি এবং বহিঃবিশ্ব থেকে ৭,৩২,০০০ জন উৎসাহী অনুরাগী এবং দর্শকদের উপস্থিতিতে বিশ্বের বৃহত্তম সঙ্গীত উৎসবের আয়োজন করা হয়।

রিয়াদে মেডেলব্রেষ্ট মিউজিক ফেস্টিভ্যাল এর শেষ দিনে ১,৫২,০০০ জন এর বেশি দর্শক অনুষ্ঠানটি উপভোগ করে, যা বেলজিয়ামের টুমরোল্যান্ড এবং ক্যালিফোর্নিয়ার কোচেল্লার মতো অন্যান্য বৈশ্বিক বৃহৎ অনুষ্ঠানের রেকর্ড ছাড়িয়ে গেছে।

গত ১৬ থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত রেকর্ড উপস্থিতির সাথে মেডেলব্রেষ্ট মিউজিক ফেস্টিভ্যাল সারা বিশ্বে সবচেয়ে বেশি অংশগ্রহণকারী মিউজিক্যাল ইভেন্টের শীর্ষে উঠে আসে যা চলে বিরতিহীন চার দিন ধরে।

আন্তর্জাতিক সুপারস্টার স্টিভ আওকি, ডেভিড গুয়েটা, টিয়েস্টো, মার্টিন গ্যারিক্স এবং জেসন ডেরুলো মঞ্চে আসার আগে বিগ ব্রেষ্ট মঞ্চে ঝড় তোলে সৌদি এবং আরব শিল্পীদের মন কাড়া সব গান।

সাউন্ডস্টর্ম ২০২১ প্রায় ২০০ জনের অধিক শিল্পীকে একত্রিত করে, যার অধিকাংশ স্টেজ অংশগ্রহণকারীদের পছন্দ অনুসারে তৈরি করা হয়৷

অনুষ্ঠানটিতে ছিলো না কোন কিছুর কমতি। ভিআইপি টিকিটধারীদের জন্য করা হয় একটি বিশেষ ভিআইপিএলাকা যেখানে অ্যাক্সেসসহ চিকিৎসা ব্যবস্থা এবং লাউঞ্জ, নাচের মঞ্চ বিভিন্ন খাবারের আয়োজন, লাইভ নাচের পারফরম্যান্স, শিশা এবং বিগ বিস্টের ক্লোজ-আপ দৃশ্য, যা ছিল বিশ্বের সবচেয়ে লম্বা এবং বৃহত্তম মঞ্চ।