• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

ফরিদপুরে ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার

atok 523
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২১, ২০২১ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোরে উপজেলার ভবুকদিয়া পাড়াদিয়া বটতলা এলাকার একটি মুদির দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং : ১৪।

গ্রেফতারা হলেন, জেলার নগরকান্দা উপজেলার ভবুকদিয়া গ্রামের রব মুন্সির ছেলে ছলেমান মুন্সি (৪৫) ও একই গ্রামের আক্কাস শিকদারের ছেলে শরিফুল শিকদার (২৪), জেলা শহরের শোভারামপুর এলাকার আবুল বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস (৩১), একই এলাকার নৈমুদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৫) ও বাচ্চু বিশ্বাসের ছেলে রায়হান বিশ্বাস (২৫), জেলা সদরের রঘুনন্দনপুর এলাকার জালাল খানের ছেলে শাহিন খান (৩২), একই এলাকার নবা মন্ডলের ছেলে ইয়াছিন মন্ডল (২২) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর পোনা গ্রামের মতি কাজীর ছেলে হেমায়েত কাজী (৪০)।

নগরকান্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, গ্রেফতারকৃত কাছে থেকে ১টি লোহার বড় হাতুরী, ১টি প্লাষ্টিকের খেলনা পিস্তল, ১টি লোহার ছোড়া, ২টি ছোড়া, ১টি লোহার বড় হাতুরী, ১টি লোহার রড যার একমাথা বাঁকা ও মাঝখানে ফাড়া, ১টি লোহার ছোট রামদা, ২টি লোহার রডের তৈরী ছেনি, ১টি প্লাষ্টিকে ব্যাগের মধ্যে ২ ইঞ্চি চওড়া বড় ২টি কসটেপ উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের দুপুরে ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।