• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

দলীয় প্রার্থী হয়েও আমি কোণঠাসা: আইভী

ive n234
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, নারায়ণগঞ্জ- নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সরকার দলীয় প্রার্থী হয়েও কোণঠাসা অবস্থায় আছি। ২০১৬ সালের নির্বাচনে দেখেছি বিএনপির সাখাওয়াত ভাই সুবিধা পেয়েছিলেন। এবারও আমার চেয়ে বেশি সুবিধা পাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। আমি তাঁকে অনুরোধ করব কারও প্ররোচনায় প্রভাবিত না হয়ে শুধু ভোট চান।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে শহরের দেওভোগে এলাকায় চুনকা কুটিরের সামনে আয়োজিত মতবিনিময় সভায় এই কথা বলেন। নির্বাচন পূর্ব মতবিনিময় সভার আয়োজন করে নারায়ণগঞ্জ খেলাঘর আসর।

ট্যাক্স বাড়িয়ে দেওয়ার বিষয়ে আইভী বলেন, অনেকেই বলেন ট্যাক্স বাড়িয়ে দিয়েছি। এটা মিথ্যা কথা। ট্যাক্স কম দিচ্ছে নগরবাসী। এই ট্যাক্সের টাকায় আমি নগর ভবন করেছি যাতে মানুষ বলতে পারে এটা তাদের টাকায় করা। এসব ষড়যন্ত্র না হলে এত দিনে শীতলক্ষ্যা সেতুর ভিত্তিপ্রস্তর হয়ে যেত।

তিনি বলেন, অনেকেই আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছে, কিন্তু সেগুলো টেকেনি । কারণ আমি কোনো দুর্নীতির সঙ্গে জড়িত না।

আইভী বলেন, আমাকে সর্বস্তরের মানুষ পছন্দ করেন। এ শহরের মানুষ আমার দ্বারা কখনো নির্যাতিত হবেন না। শহরে কেউ খুন করবে, চাঁদাবাজি করবে, আমি চুপ করে বসে থাকবো, না এমনটা আমি না। নির্বাচন ঘিরে নানা ধরনের ষড়যন্ত্র হচ্ছে প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে। আমরা জানি শহরবাসী জানে কারা এসব করছে। সুতরাং আমাদের এসব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।