• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

ঐশীর গানে নাচলেন বলিউডের সানি লিওন

oishee n24m
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- দেশের সংগীতাঙ্গনে একের পর এক গান ও তার মিউজিক ভিডিওতে চমক নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে টিএম রেকর্ডস প্রকাশ করলো তাপসের কথা, সুর ও সংগীতে এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর কণ্ঠে নতুন গান ‘দুষ্টু পোলাপাইন’-এর এক ঝলক। তাতেই মাতোয়ারা গানের দর্শক-শ্রোতা।

এ গানে মডেল হয়েছেন বলিউড হার্টথ্রব নায়িকা সানি লিওন। গানের প্রোমো প্রকাশেই কয়েক ঘন্টার ব্যবধানে লাখো দর্শক লুফে নিয়েছেন গানটি।

সংগীতশিল্পী হিসেবে ঐশীর কণ্ঠের শক্তি ও মাধুর্য নতুনরূপে হাজির করলেন তাপস।

ঐশী বলেন, “সংগীতশিল্পী ঐশীকে প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্ন পূরণ হল। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোন গানে পারফর্ম করছেন সানি লিওন।”

ঐশীর বিশ্বাস, পুরো গানটি প্রকাশ পেলে তা শ্রোতাদের মাঝে এটি অন্যরকম একটি আলোড়ন তৈরি করবে।

জানা যায়, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয় মুম্বাইয়ে। বিপুল বাজেটের এ গানটি নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ।

pori n24 নির্বাচন করছেন না পরীমণি

❏ শনিবার, জানুয়ারী ১৫, ২০২২

pori n2 নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি

❏ বুধবার, জানুয়ারী ১২, ২০২২

pori n2342m সন্তানের নামও ঠিক করেছেন রাজ-পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২

pori n24 মা হচ্ছেন পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২