🕓 সংবাদ শিরোনাম

প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে এফডিসিতে নির্মিত হলো নান্দনিক মসজিদএকদিনে সাড়ে ৯ হাজার করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১২ফরিদপুরে অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

টাঙ্গাই‌লের ঘাটাইলে মি‌ছিল শে‌ষে হামলা, ভাঙচুর-অ‌গ্নিসং‌যোগ

tangail n24m
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতি‌নি‌ধি- টাঙ্গাই‌লের ঘাটাই‌লে ইউ‌পি নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে হামলা, দোকানপাট ও ইউ‌নিয়ন প‌রিষদ ভাঙচুর ও অ‌গ্নিসং‌যো‌গের ঘটনা ঘ‌টে‌ছে। এ‌তে গ্রাম পু‌লি‌শের সদস্যসহ বেশ ক‌য়েকজন আহত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (২৩ ডি‌সেম্বর) দুপুর ১২টার দি‌কে উপ‌জেলার পাঁচটিক‌ড়ি এলাকার লো‌কেরপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সাম‌নে এই ঘটনা ঘ‌টে। আহত‌দের প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে।

লো‌কেরপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের গ্রাম পু‌লিশ ফজল হক ব‌লেন, নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম‌্যান মোহাম্মদ শরিফ হো‌সেনসহ ক‌য়েকজন ইউ‌নিয়ন প‌রিষ‌দের সাম‌নে ব‌সেছিল। এসময় স্বতন্ত্র আনারস প্রতী‌কের প্রার্থীর লা‌ঠি সোটা নি‌য়ে এক‌টি মি‌ছিল প‌রিষ‌দের সাম‌নে দি‌য়ে যা‌চ্ছিল। প‌রে হঠাৎ ক‌রেই মি‌ছি‌লে থাকা লোকজন চেয়ারম‌্যা‌নের ও প‌রিষ‌দে হামলা চালায়।

এছাড়া পা‌শের বেশ কিছু দোকানপাটও ভাঙচুর করা হয়। প‌রে প‌রিষ‌দের সাম‌নে থাকা মোটরসাই‌কে‌লে আগুন ধ‌রি‌য়ে দেয়া হয়। এসময় তা‌দের বাঁধা দি‌লে গ্রাম পু‌লিশ‌দের উপর হামলা ক‌রে এবং ইটপাট‌কেল ছুড়‌তে থাকে। এ‌তে গ্রাম পু‌লিশ ফারুক আহত হয়।

তি‌নি আ‌রো ব‌লেন, ঘটনার সা‌থে সা‌থে পু‌লিশ ও প্রশাসন‌কে জানা‌নো হয়েছে।

হামলায় আহত গ্রাম পু‌লিশ সদস্য ফারুক জানায়, পরিষ‌দে হামলা ঠেকা‌তে গি‌য়ে আহত হই‌। তবে এ‌তো বড় ঘটনা তবুও কোন প্রশাসন আ‌সে‌নি।

লো‌কেরপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মোহাম্মদ শ‌রিফ হো‌সেন ব‌লেন, স্বতন্ত্র প্রার্থী শ‌হিদুল হক মিল‌নের লোকজন লা‌ঠি‌সোটা নি‌য়ে মি‌ছিল ক‌রে প‌রিষ‌দে হামলা ক‌রে। এ‌তে গ্রাম পু‌লিশসহ ক‌য়েকজন আহত হ‌য়ে‌ছে। এছাড়া একটি মোটরসাই‌কেল পু‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছে এবং আ‌রো দুই‌টি সাই‌কেল ভাঙচুর ক‌রে‌ছে। এ ঘটনায় বারবার ফোন কর‌লেও থানার পু‌লিশ রি‌সিভ ক‌রেন‌নি।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আজহারুল ইসলাম সরকারের সা‌থে মোবাই‌লে বারবার যোগা‌যোগের চেষ্টা করে হ‌লে তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।