• আজ মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৬ ডিসেম্বর, ২০২২ ৷

কোটালীপাড়ায় নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন দুই স্বতন্ত্র প্রার্থী

news photo n23
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১ ঢাকা, দেশের খবর

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্ধাবাড়ী ইউনিয়নে নৌকার প্রার্থী মিজানুর রহমান হাওলাদার মানিককে সমর্থন দিয়ে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী হান্নান মোল্লা ও লিপন মিয়া।

এই দুই প্রার্থী নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ানোর কারণে নৌকার প্রার্থী ছাড়া চেয়ারম্যান পদে এখন আর কোন প্রার্থী রইলো না।

আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেলে বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদ ভবন চত্ত্বরে আয়োজিত জনসভায় উপস্থিত হয়ে হান্নান মোল্লা ও লিপন মিয়া এ ঘোষণা দেন।

বান্ধাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমীন খান, উপজেলা মহিলা লীগের সভানেত্রী রাফেজা বেগম, জেলা পরিষদ নজরুল ইসলাম মন্নু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন বক্তব্য রাখেন।

হান্নান মোল্লা ও লিপন মিয়া বলেন, আমরা নৌকা প্রতীকের উপর আস্থা রেখে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালাম।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।