🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

বান্দরবানে ঝর্নার পানিতে ডুবে তরুণীর মৃত্যু, নিখোঁজ ২

পানিতে ডুবে
❏ শুক্রবার, ডিসেম্বর ২৪, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের সাংগু নদীতে ঝর্ণা দেখতে গিয়ে পানিতে নেমে গোসলকরার সময় এক তরুনীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় পানিতে তলিয়ে নিখোঁজ রয়েছে আরও দুই শিক্ষার্থী ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ থেকে ১০ জনের একটি পর্যটকের দল গত বুধবার সকালে বান্দরবান ভ্রমণে আসে। শুক্রবার দুপুরে তারা নৌকা নিয়ে বান্দরবানের সাংগু নদী অতিক্রম করে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বাদুড়া ঝর্ণায় পৌঁছে।

পরে তারা সবাই বাদুরছড়া ঝর্ণার পানিতে নেমে গোসল করতে গেলে দুপুর ৩টার দিকে পানির প্রবল স্রোতে পা পিছলে পড়ে গিয়ে ভেসে যায় সাতজন । খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ভ্রমণকারীরা পাঁচজনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

এদিকে বিকাল ৪টায় তাদের উদ্ধার করে স্থানীয়রা বান্দরবান সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মারিয়া ইসলামের মৃত্যু নিশ্চিত করেন।

পানিতে তলিয়ে এখনও নিখোঁজ রয়েছে আহনাফ আকিব (২২) ও মারিয়া আদনীন (১৯)।

বান্দরবান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নাজমুল আলম জানান, সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া তিনজনের মধ্যে মারিয়া নামে একজনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসক। পানিতে তলিয়ে এখনও নিখোঁজ রয়েছে আরও দুজন। তাদের উদ্ধারে ডুবুরি দলকে ডাকা হয়েছে। উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছলে উদ্ধার অভিযান শুরু করা হবে। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ মোতায়েন রয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, সাঙ্গু নদীর তারাছা এলাকায় বাদুরছড়া ঝর্ণায় পানিতে পড়ে গিয়ে একজন মারা গেছে। চারজন পর্যটককে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও দুজন পর্যটক এখনও নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।