• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

৪র্থ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার কিশোর

কিশোর
❏ শুক্রবার, ডিসেম্বর ২৪, ২০২১ ঢাকা, দেশের খবর

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুরে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অনিক (১৯) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে র‍্যাব- ১২।

শুক্রবার (২৪ ডিসেম্বর) ভোরে উপজেলার ফতেপুর ইউনিয়নের পারদীঘি গ্রাম থেকে অনিককে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল র‍্যাব- ১২ সিপিসি-৩ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

গ্রেপ্তারকৃত মির্জাপুর পৌরসভার পোষ্টকামুরী দক্ষিণ পাড়া গ্রামের আবু বক্করের ছেলে অনিক বলে জানা গেছে।

র‍্যাব জানায়, গত ১৯ ডিসেম্বর ওই ছাত্রীর বাড়িতে তাকে পলাক্রমে ধর্ষণ করা হয়। তারপর থেকে পলাতক ছিলেন অনিক।

শুক্রবার ২৪ ডিসেম্বর ভোর রাতে র‍্যাবের আভিযানিক টিম টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন ফতেহপুর ইউনিয়নের পারদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে, ধর্ষকের খালার বাড়ীর তালাবদ্ধ ঘর হতে উপস্থিত গ্রামবাসীর সামনে ধর্ষক অনিককে আটক করে।

ধর্ষক কিশোর জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে গত ১৯ ডিসেম্বর সন্ধ্যার সময় পোষ্টকামুরী দক্ষিণ পাড়ার চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রী শিশুর বাড়িতে যায় এবং ভিকটিম শিশুটিকে বসত ঘরে একা পেয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিকটিম ডাকচিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক অনিক পালিয়ে যায়।

এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন পিপিএম র‍্যাবের হাতে অনিকের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন ওই ছাত্রীর পরিবার থানায় মামলা দায়ের করেছেন। আগামী টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হবে।