• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

কেরানীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

atok n234
❏ শনিবার, ডিসেম্বর ২৫, ২০২১ ঢাকা, দেশের খবর

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে চাঞ্চল্যকর বীরমুক্তিযোদ্ধা হাজি মো. শহীদুল্লাহ (৭২) হত্যা মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর কলাবাগান থানাধীন ২৪৭ প্রি স্কুল স্ট্রিট, কাঠালবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃরা হলেন- মো. মমিন মোল্লা (২৮), মো. শামীম মোল্লা (৩৭) ও ৩ মোস্তাক আহমেদ রিপন (৪৫)। তারা সবাই মামলার এজহারভুক্ত আসামি।

উল্লেখ, গত ১৭ ডিসেম্বর ইন্টারনেট বিলকে কেন্দ্র করে দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর (করেরগাও) এলাকার বীর মুক্তিযোদ্ধা গাজী শহিদুল্লাহকে (৭২) ছুরিকাঘাত করে পাশের মালিভিটা গ্রামের সন্ত্রাসী শামীম, মমিন, রিপন গংরা। পরে সোমবার (২০ ডিসেম্বর) রাত ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। হামলায় মুক্তিযোদ্ধা শহিদুল্লাহসহ তার পরিবারের ৬ জন আহত হয়।

পরে নিহত মুক্তিযোদ্ধার স্ত্রী মাজেদা বেগম বাদী হতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আসামি আটকে অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনী। আগের একজনসহ এ নিয়ে সর্বমোট চারজন আসামিকে আটক করা হলো।

র‌্যাব -১০ মিডিয়া সেল থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গত মঙ্গলবার ২১ ডিসেম্বর শহীদুল্লাহ মিয়াকে হত্যার পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা (মামলা নম্বর-৪৮/১০৭৬) দায়ের করা হয়। এই হত্যা মামলার এজাহারভ’ক্ত তিন আসামীকে গতকাল রাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারকৃত আসামিদের দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।