🕓 সংবাদ শিরোনাম

প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে এফডিসিতে নির্মিত হলো নান্দনিক মসজিদএকদিনে সাড়ে ৯ হাজার করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১২ফরিদপুরে অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

পাবনায় ১৮ ইউপির ১৪টিতেই নৌকার ভরাডুবি

pabna n24
❏ সোমবার, ডিসেম্বর ২৭, ২০২১ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনা সদর, আটঘরিয়া ও ভাঙ্গুড়া উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে স্বতন্ত্র প্রার্থীরা নিরঙ্কুশভাবে বিজয়ী হয়েছেন। ভরাডুবি হয়েছে নৌকার প্রার্থীদের। ১৮টির মধ্যে স্বতন্ত্র প্রার্থীরা ১৪টি ও নৌকার প্রার্থীরা মাত্র ৪টি ইউপিতে বিজয়ী হয়েছেন।

রবিবার (২৬ ডিসেম্বর) ভোটগ্রহণ ও গণনা শেষে রাতে স্ব স্ব উপজেলা নির্বাচন কার্যালয়ে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

বেসরকারি ফলাফলে পাবনা সদর উপজেলার দশটি ইউনিয়নের সবকটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এর মধ্যে মালিগাছা ইউনিয়নে ঘোড়া প্রতীকের প্রার্থী সৈয়দ মুনতাজ আলী , হিমায়েতপুরে মোটরসাইকেল প্রতীকের জাহাঙ্গীর আলম খান, দাপুনিয়ায় মোটরসাইকেল প্রতীকের ওমর ফারুক, আতাইকুলায় মোটরসাইকেল প্রতীকের শওকত হোসেন, চরতারাপুরে আনারস প্রতীকের সিদ্দিকুর রহমান খান, দোগাছিতে ঘোড়া প্রতীকের আলী হাসান, গয়েশপুরে আনারস প্রতীকের মোতাহার হোসেন মুতাই, সাদুল্লাপুরে মোটরসাইকেল প্রতীকের আব্দুল আলীম মোল্লা ও মালঞ্চিতে কবির আহম্মেদ বাবুকে বিজয়ী ঘোষণা করা হয়। তারা সবাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন।

আটঘরিয়া উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৩টিতে স্বতন্ত্র ও ২টিতে নৌকার প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। তার মধ্যে মাঝপাড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমেদ খান, চাঁদভায় নৌকার প্রার্থী সাইফুল ইসলাম কামাল,‌ দেবোত্তরে নৌকার প্রার্থী মোহাইমিন হোসাইন চঞ্চল, একদন্তে স্বতন্ত্র প্রার্থী আলাল সরদার এবং লক্ষ্মীপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালেক বিজয়ী হয়েছেন।

আর ভাঙ্গুড়া উপজেলার ৪টি ইউনিয়নের ২টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। এর মধ্যে পার-ভাঙ্গুড়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হেদায়েতুল হক, খানমরিচে স্বতন্ত্র প্রার্থী মনোয়ার খান মিঠু, অষ্টমনিষায় নৌকার প্রার্থী সুলতানা জাহান বকুল এবং দিলপাশার স্বতন্ত্র প্রার্থী আব্দুল হান্নান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চতুর্থ ধাপে পাবনার ১৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর পরিস্থিতির ঘটনা ঘটেনি। নির্বাচন সুষ্ঠু করতে ভোটকেন্দ্রে পুলিশ ও আনসার মোতায়েনের পাশাপাশি বিজিবি, র‌্যাব, পুলিশের মোবাইল টিম, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই ফোর্স মোতায়েন ছিল।