• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

ফেসবুকে প্রেমের ফাঁদ; একা বাসায় কিশোরীকে ধর্ষণ!

ফেসবুকে প্রেমের ফাঁদ
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: মাত্র কিছুদিন আগেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একাউন্ট খুলেছিলো ১৩ বছর বয়সী সপ্তম শ্রেনীতে পড়ুয়া স্কুল শিক্ষার্থী ফারিয়া (ছদ্মনাম)।

এর কদিন পরেই শ্যামল নামের এক আইডি থেকে আসে বন্ধুত্বের আহব্বান। দুজনের মধ্যে আলাপচারিতায় সম্পর্ক ঘনিষ্ঠ হয়। শ্যামল জানায়, সেও থাকে কিশোরীর এলাকায় । এরপর কৌশলে জেনে নেয় পারিবারিক তথ্য। ঘটনার দিন রোববার কিশোরীর বাসায় কেও না থাকার খবর জানতে পেয়ে বাসায় আসে শ্যামল। এরপর কিশোরীকে জোরপুর্বক ধর্ষণ করে পালিয়ে যায় সে।

রাজধানীর মতিঝিলে ১৩ বছর বয়সী এক কিশোরীকে প্রেমের প্রলোভনে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) ওই কিশোরীর বাবা বাদী হয়ে ওই মামলা দায়ের করেন।

কিশোরীর স্বজনরা জানান, স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী ওই কিশোরী। কয়েকদিন আগে ফেসবুকের মাধ্যমে শ্যামল (২৬) নামে এক যুবকের সাথে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। সেই সূত্র ধরে রোববার সকাল ১১টার দিকে ওই যুবক তাদের বাসায় আসে। এ সময় মেয়েটির বাবা মা কেউ বাসায় ছিল না। তখন কিশোরীটিকে ধর্ষণ করে সে। বিষয়টি আজ জানতে পেরে তারা থানায় গিয়ে মামলা দায়ের করেন।

পরে থানা পুলিশ শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে ভর্তি করায়।

জানতে চাইলে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।