🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

নৌকার আনন্দ মিছিলের নসিমন খাদে, ১৪ জন দগ্ধ

news photo n23
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী নৌকার প্রার্থীর সমর্থকরা অনুমোদনহীন নসিমন গাড়ি যোগে আনন্দ মিছিল করার সময় খাদে পড়ে ১৪ জন দগ্ধ হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

জানা যায়, রবিবার (২৬ ডিসেম্বর) শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নে আঃলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী আলমগীর জাহান বাচ্চু ইউপি নির্বাচনে বিজয়ী হন। বিজয় উপলক্ষ্যে সোমবার (২৭ ডিসেম্বর) তার কর্মী সমর্থকরা নসিমন যোগে বিজয় মিছিল বের করে।

মিছিলটি ইউনিয়নের বিভিন্ন স্থান ও সড়ক অতিক্রম করে নুকালি নামক স্থানে উল্টে খাঁদে পড়ে যায়, এসময় নসিমন আরোহীদের শরীরে নসিমন ও জেনারেটরের গরম পানি পড়ে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় ট্যাংকলরি সমবায় ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে ভর্তি করা হয়।

ট্যাংকলরি সমবায় হাসপাতালের ম্যানেজার কামরুল হাসান রুবেল জানান, দুপুর আনুমানিক আড়াইটায় আহত ১৪ জনকে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে গরম পানিতে ঝলসে গেছে।

আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এদের মধ্যে বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ও বগুড়ায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

এই বিষয়ে পোতাজিয়া ইউনিয়নের বিজয়ী প্রার্থী আলমগীর জাহান বাচ্চুর ছেলে সাখাওয়াত জাহান ধ্রুব বলেন, আমরা আনন্দ মিছিল করার সময় নসিমনের ঝাকুনীতে গরম পানি ছিটে কয়েকজনের গায়ে পরে। তাদের অবস্থা তেমন গুরুতর না।