• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ

sourov 74854
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- দিন দুয়েক জ্বর ও সর্দিতে ভোগার পর কোভিড পরীক্ষা করিয়ে জানা গেল দুঃসংবাদ। করোনাভাইরাসে আক্রান্ত ভারতীয় বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলি। ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর, হাসপাতালে ভর্তি করা হয়েছে এই ক্রিকেট গ্রেটকে।

প্রথম দফা কোভিড পরীক্ষায় সোমবার সকালে পজিটিভ হন সৌরভ। নিশ্চিত হতে পরে আরেক দফায় পিসিআর পরীক্ষা করান তিনি। তাতেও ফল আসে পজিটিভ। সোমবার রাতেই তাকে হাসপাতালে নেওয়া হয় বলে ভারতীয় বোর্ডের সূত্রের বরাত দিয়ে জানায় সংবাদ সংস্থা পিটিআই।

ভারতে করোনার তৃতীয় ঢেউয়ের জোর সম্ভাবনা দেখা যাচ্ছে। যে কারণে উদ্বিগ্ন পুরো ভারত। বছর শেষ মুহূর্তে এসে ধীরে ধীরে বাড়ছে ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যাও। এরই মধ্যে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালেই সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গেলো।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, করোনা ভ্যাকসিনের ডাবল ডোজ নেওয়া আছে সৌরভের। ভ্যাকসিন নেয়ার ফলে নিশ্চিন্তে প্রচুর ভ্রমণ করছেন তিনি এবং একই সঙ্গে সব ধরনের প্রফেশনাল কর্মকাণ্ডেও অংশ নিয়েছেন।

৪৯ বছর বয়সী সৌরভকে সোমবার শেষ রাতের দিকেই হাসপাতালে ভর্তি করা হয়। কারণ, তার আরটি-পিসিআর টেস্টে রেজাল্ট পজিটিভ আসার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে নেয়া হয়।

বিসিসিআই থেকে সৌরভ গাঙ্গুলির স্বাস্থ্যের সর্বদা খবর সংগ্রহ করছেন যিনি, সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেন, ‘গতকাল রাতেই তাকে উডল্যান্ড নার্সিং হোমে নেয়া হয়। তাকে প্রয়োজনীয় ঔষধপত্র দেয়া হয়েছে এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।’

এই বছরেরই শুরুর দিকে দুইবার হাসপাতালে ভর্তি করতে হয় সৌরভ গাঙ্গুলিকে। হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে জরুরিভাবে তাকে এনজিওপ্লাস্টি করতে হয়। সৌরভের বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলিও বছরের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিলেন।