🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

ফিল্মি স্টাইলে অপহরণ করে ধর্ষণের দায়ে আটক দুই যুবক

ফিল্মি স্টাইলে অপহরণ
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ খুলনা, দেশের খবর

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলাসদর থেকে বাজার করে বাড়ি ফেরার সময় তিন যুবক কতৃক ধর্ষণের শিকার হয়েছেন স্থানীয় এক গৃহবধু।

২৫ ডিসেম্বর (শনিবার) রাত আটটার দিকে সিনেমা স্টাইলে গাড়ি থেকে নামিয়ে গৃহবধূকে তুলে নিয়ে যাওয়ার পর ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অপহরণের পর ধর্ষণ শেষে প্রায় চারঘন্টা পর গৃহবধুকে তার বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা।

শনিবার চুয়াডাঙ্গা পৌর এলাকায় এ ঘটনা ঘটে। পরে সোমবার (২৬ ডিসেম্বর) অভিযোগ পেয়ে রাতে অভিযান চালিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার দুইজন হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার সুমিরদিয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও আলী হোসেনের ছেলে নাজিম হোসেন (৩০)।

গৃহবধূর পারিবারিক তথ্য ও মামলার সূত্রে পুলিশ জানায়, গত ২৫ ডিসেম্বর খেজুরের গুড় কিনতে আব্দুল আলীমের বাড়ি যান ওই গৃহবধূ। রাত ৮টার দিকে পাখি ভ্যান (স্থানীয় যান) চড়ে বাড়ি ফেরার সময় অভিযুক্ত তিনজন মোটরসাইকেল করে এসে গাড়ির গতিরোধ করে। এরপর ওই গৃহবধূকে তুলে নেয় তারা।

এই সময় ওই পাখিচালক বাঁধা দিলে তাকেও মারধর করে অভিযুক্তরা। পরে তারা গৃহবধূকে পৌরসভার বুজরুকগড়গড়ী মাদারতলা রোডের আম বাগানে নিয়ে ধর্ষণ করে। এরপর রাত ১২টায় ওই গৃহবধূকে তার বাড়ির সামনে নামিয়ে দিয়ে যায় অভিযুক্তরা। লোকলজ্জার ভয়ে দুইদিন চুপ থাকার পর গতকাল রাতে ওই তিনজনের নামে মামলা দায়ের করেন গৃহবধূ। মামলা দায়েরের সঙ্গে সঙ্গেই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ঘটনাটি ২৫ ডিসেম্বরের। কিন্তু লোকলজ্জার ভয়ে ওই গৃহবধূ এতদিন মুখ খুলেননি।

সোমবার রাতে অভিযোগ জানানোর সঙ্গে সঙ্গেই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা অনেকটা ফিল্মি কায়দায় একটি চলন্ত পাখিভ্যান গতিরোধ করে গৃহবধূকে একটি মোটরসাইকেল করে তুলে নিয়ে যায়। পরে ধর্ষণ করে সেই গৃহবধূর বাড়িতে দিয়ে যায়। অভিযুক্ত পলাতক বিল্লাল হোসেনকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।