🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

মাঝরাতে ঘরে ঢুকে বিজিবির ‘সোর্সকে’ গুলি করে হত্যা


❏ বুধবার, ডিসেম্বর ২৯, ২০২১ খুলনা, দেশের খবর

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী নাস্তিপুর গ্রা‌মে দূর্বত্তদের গুলিতে হযরত আলী (৫৫) নামে এক বি‌জি‌বি সো‌র্সের মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) রাত ৩টার দি‌কে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত রহিছ উদ্দিনের ছেলে।

নিহতর ছেলে তৌফিক হোসেনের দাবি, তার পিতা হযরত আলী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) সোর্স হিসেবে কাজ করতো। এ কার‌ণে চোরাকারবারীরা তার পিতাকে হত্যা করেছে।

তৌফিক বলেন, রাত একটার দিকে বিকট শব্দে আমার ঘুম ভেঙ্গে যায়। পরে, পাশের কক্ষে আমার বাবার গোংরানির আওয়াজ শুনতে পেয়ে সেখানে গিয়ে দেখি বাবার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরে, বাবাকে দ্রুত উদ্ধার করে চাচাতো ভাইকে সাথে নিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নিই। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বাবার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, রাত ১ টার ২০ মিনিটের দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসে বৃদ্ধ। তার মাথায় গুলি করা হয়েছে। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রহিম উদ্দিন বিজিবির সোর্স ছিলেন। রাতে ঘুমন্ত অবস্থায় তার মাথায় গুলি করে দুর্বৃত্তরা। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। হত্যাকারীকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।