🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২ ডিসেম্বর, ২০২২ ৷

সাত পাকে বাঁধা পড়লেন ওম-শ্রাবন্তী! ছবি প্রকাশ

om-srabonti n34
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না আর গোড়ের মালায় সেজে পারফেক্ট বাঙালি কনে শ্রাবন্তী। পাশে টোপর মাথায় দিয়ে তৈরি বর, ওম। কেউ কেউ যখন ভাবছিল ভয় পাবে তাঁরা, সেটা না হয়ে উলটে ভালোবাসা ছড়িয়ে দিলেন দুজনে!

তারই ঝলক নিজেই প্রকাশ্যে আনলেন শ্রাবন্তী। সঙ্গে বুঝিয়ে দিলেন নিন্দকদের অকারণ মাথাব্যাথার দরকার নেই, পর্দায় তাঁদের রসায়ন কম জমজমাট হবে না।

বিয়ের মরসুম এমনকিতেই জমজমাট। বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের সানাই বাজচ্ছে। সেই আমেজেই আচমকা বর-কনের বেশে হাজির ওম সাহানি ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির পোস্টার শ্যুটে এমনই অবতারে ধরা দিলেন ওম-শ্রাবন্তী। বিয়ের বছর ঘোরবার আগেই আবারও টোপর মাথায় দিয়ে বিয়ের পিঁড়িতে ওম, তবে এবার রিয়েল লাইফে রিল লাইফে।

তবে পলক ফেলতেই রোজকার দিনের অনায়াস সাজে ধার দিয়েছেন তাঁরা। ওমের পরনে, জিনস-শার্ট এবং শ্রাবন্তী সেজেছেন সালোয়ার কামিজে।

৪ জানুয়ারি থেকে ছবির শ্যুট শুরু। এর আগে শ্রাবন্তী আর ওম একসঙ্গে কাজ করেছিলেন ‘হুল্লোড়’ ছবিতে। কিন্তু জুটি বাঁধেননি। ‘ভয় পেওনা’র মহরতের দিন দুই অভিনেতারই দাবি ছিল, তাঁরা আগের ছবির সময় থেকেই ভাল বন্ধু। এ বার সেই বন্ধুত্ব আর গাঢ় হতে চলেছে।

নতুন ছবিতে ভুতুড়ে আমেজ। এ দিকে, ব্যক্তিগত জীবনে ভূতকে দারুণ ভয় পান শ্রাবন্তী। তবু ভূতের ছবির প্রস্তাবে কখনও না বলেন না! তাঁর কথায়, ‘‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার। এটা আমার চার নম্বর ভূতের ছবি। শ্যুট করতে গিয়ে অনেক বার অস্বস্তিকর অনুভূতিও হয়েছে। তবুও ভূতের ছবিতে না করতে পারি না!’’

‘ভয় পেওনা’র চিত্রনাট্য অনুযায়ী ‘অনন্যা’ ওরফে শ্রাবন্তী ‘ডা. আকাশ চট্টোপাধ্যায়’ ওরফে ওমের ঘরনি। তাঁকে ঘিরেই গল্প। শাশুড়ির সঙ্গে অনন্যার সম্পর্ক একেবারেই ভাল নয়। বউমাকে তিনি ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়াতেও চান। তার রেশ ধরেই উন্মোচিত হয় আর এক রহস্য।