• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

এবার ইলিয়াস-সুবাহর পাল্টাপাল্টি জিডি

subah n
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। সুবাহর সঙ্গে সংগীতশিল্পী ইলিয়াসের প্রেমের গুঞ্জন চাউর হয় মাস খানেক আগে। সে সময় সুবাহ নিজেই নতুন প্রেমের কথা জানিয়েছিলেন। তবে প্রেমিক কে সে কথা জানাননি তিনি।

গত ২৪ ডিসেম্বর হুট করে গায়ক ইলিয়াসের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়ে হলুদের ছবি প্রকাশ করেন সুবাহ। পরে ইলিয়াসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ডিসেম্বরের ১ তারিখে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন।

কিন্তু বিয়ের ২৯ দিনের মাথায় একে অপরকে পুলিশের ধারস্থ হতে হলো। উভয় একে অপরের বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরি করেছেন। মান সম্মানহানী, নিজেকে আঘাত করে নারী নির্যাতন মামলার ভয় ও জীবনের নিরাপত্ত্বাহীনতার বিষয়টি উল্লেখ করেন ওই ডাইরিতে। রমনা মডেল থানায় সাধারণ ওই ডাইরি করেন গায়ক। ইলিয়াসের করা জিডি নাম্বার ১৬২২।

অন্যদিকে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সুবাহ। বুধবার রাতে বনানী থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। জিডি নাম্বার ২৫১৬।

ইলিয়াসের সঙ্গে সুবাহর বিয়ের কথা প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয স্বামী-স্ত্রীর মধ্যে বিবাধ। প্রকাশ্যে আসতে থাকে নানা তথ্য।সুইডেন থেকে ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী করিন জানান, ইলিয়াস তাকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। এবং তিনি ইলিয়াসের তৃতীয় বিয়ে সম্পর্কে কিছুই জানেন না ।

কারিনের এমন দাবির পর সুবাহ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, কারিণের সঙ্গে ইলিয়াসের বিচ্ছেদের হওয়ার পরই তিনি বিয়ে করেছেন। এবং বিচ্ছেদের কাগজও তার কাছে আছে। ফেসবুকে সে কাগজ পোস্টও করেন সুবাহ।

সুবাহর এমন দাবির পর সাংবাদিকদের কাছে কারিন ইলিয়াসের কল রেকর্ড পাঠান। যেখানে দেখা ইলিয়াস কারিনকে বলছেন, সুবাহ তাকে ব্ল্যাকমেইল করে বিয়ে করেছেন। সে ডিভোর্স কাগজ পাঠালেও যেনো ডিভোর্সে না দেন।

দুই স্ত্রীকে ম্যানেজ করার এমন কথাবার্তা ফাঁস হওয়ার পরই চূড়ান্ত বিবাধে জড়ান ইলিয়াস-সুবাহ। তাদের মধে হাতাহাতিও হয়। উভয়ে তাদের মার খাওয়ার ছবি সাংবাদিকদের কাছে সরবরাহ করেন।

নবাগত চিত্রনায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ।

অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

pori n24 নির্বাচন করছেন না পরীমণি

❏ শনিবার, জানুয়ারী ১৫, ২০২২

pori n2 নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি

❏ বুধবার, জানুয়ারী ১২, ২০২২

pori n2342m সন্তানের নামও ঠিক করেছেন রাজ-পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২

pori n24 মা হচ্ছেন পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২