• আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

টাঙ্গাইলে মোমবাতি জ্বালিয়ে ভোট গ্রহণ

news photo n2
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের আটিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩২ নং গোমজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে মোমবাতি জ্বালিয়ে ভোট গ্রহণ চলছে।

বৃহস্পতিবার সকালে সরেজমিন গিয়ে দেখা যায়, আটিয়া ইউপি’র ৩২ নং গোমজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে মোমবাতি জ্বালিয়ে ভোট দিচ্ছেন ভোটাররা।

জুয়েল মিয়া নামের এক ভোটার বলেন, সকালে ভোট দিতে গিয়ে দেখি লাইটের পরিবর্তে মোমবাতি জ্বালিয়ে রাখছে পরে অন্ধকারের মাঝেই ভোট দিয়েছি। যদি লাইটের ব্যবস্থা করতো তাহলে সুবিধা হতো ভোট দিতে।

রাবেয়া খাতুন ৫০ নামের এক বৃদ্ধা বলেন, এমনিতেই চোখে কম দেখি তার মধ্যে লাইট নাই তাই মোমবাতি জ্বালিয়ে ভোট দিলাম খুব অসুবিধা হলো। দিনের মধ্যেও এরকম অন্ধকার চিন্তা করা যায় নাহ।

গোমজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আহসান হাবীব বলেন, সকাল থেকে আবহাওয়া নিম্ন চাপ হওয়ার কারণে যে লাইট রয়েছে ভোট কক্ষে তার যে আলো সেই আলো দেখা যায় না। তাই মোমবাতি জ্বালিয়ে ভোট গ্রহণ হচ্ছে।

উল্লেখ, নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য ১৫ জন, ও সাধারণ সদস্য ৪৫ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করছেন। ১০টি ভোট কেন্দ্রে ২৪ হাজার ৩শত ২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।