• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ‘গণধর্ষণ’, গ্রেফতার ১

atok n24m
❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অভিযুক্ত ১ জনকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

বুধবার (২৯ ডিসেম্বর) রাতে থানায় অভিযোগ দায়ের করেন উপজেলা বাংলাবাজার ইউনিয়নের মির্ধাপাড়া গ্রামে ধর্ষণের শিকার ঐ ছাত্রীর বাবা।

অভিযোগ সূত্রে জানা যায়, গ্রামের মাসুক মিয়ার ছেলের সাথে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে হাবিব মিয়া ও তার বোনজামাই মনির মিয়া এবং মামাতো ভাই রফিক আলীর যোগসাজশে মেয়েটিকে বাড়ি থেকে পালিয়ে নিয়ে পার্শ্ববর্তী নরসিংপুর ইউনিয়নে নির্জন এলাকায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতার মেয়েটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়, বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এ অভিযোগের প্রেক্ষিতে দোয়ারাবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান অভিযান চালিয়ে রাতেই মনির মিয়া নামে একজনকে গ্রেফতার করেছেন।

এ বিষয় জানতে চাইলে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর জানান, বখাটে যুবক হাবিব মিয়া ও তার মামাতো ভাই রফিক মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।