• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

সখীপুরে জমি নিয়ে বিরোধ, মসজিদে যাওয়ার পথে যুবককে হত্যা

news photo n24
❏ শনিবার, জানুয়ারী ১, ২০২২ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের সখীপুরে বিরোধপূর্ণ জমিতে ঘরতোলা নিয়ে প্রতিবেশির সাথে ঝগড়া করে রুবেল আহমেদ (৩৬) নামের এক যুবককে অন্ডকোষ গলিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

শুক্রবার উপজেলার কালিয়া ইউনিয়নের আড়াইপাড়া হাজী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। জুমার নামাজে মসজিদে যাওয়ার পথে বিরোধপূর্ণ জমিতে রুবেলকে হত্যা করা হয় বলে স্থানীয়রা জানায়। এ ঘটনায় ওই যুবকের ছোট ভাই রাসেল আহমেদ বাদী হয়ে সখীপুর থানায় হত্যা মামলা দেয়ার প্রস্তুতি নিচ্ছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রুবেলদের সাথে বিরোধপূর্ণ একটি জমিতে ঘর তুলতে যায় প্রতিবেশী মুন্তাজ আলী, লুৎফর আলী, লাল মাহমুদ, হাবিবুল্লাহসহ তাদের আত্মীয় স্বজনের ১৫/২০ জনের একটি দল। এ সময় স্থানীয় বন বিভাগ তা বন্ধ কর দেয়। বন বিভাগের সাথে রুবেলের সংযোগ আছে বলে ধারণা করে শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে একা পেয়ে তাকে আক্রমণ করে। এ সময় রুবেলের চিৎকার শুনে তার পরিবার ও স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

নিহতের ছোটভাই রাসেল আহমেদ বলেন, জমি-জমার জের ধরে আমার ছোট ভাই রুরেলের অন্ডকোষে চাপ দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকার মুন্তাজ আলী, লুৎফর আলী, লাল মাহমুদ, হাবিবুল্লাহ, আফরোজা, ফজিলা, লিপি, লিমাসহ ১৫/২০ জনকে আসামী করে একটি মামলা দেয়ার প্রস্তুতি চলছে।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.সাইদুল হক ভূঁইয়া বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য শনিবার টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।