• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

এবার রকস্টার ধাঁচে ‘কাঁচা বাদাম’ গেয়ে ভাইরাল ভুবন

Viral Song .4.6
❏ শনিবার, জানুয়ারী ১, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- চলতি বছরের অন্যতম ভাইরাল গান ‘কাচা বাদাম’। এই গানের জন্য রাতারাতি নেট দুনিয়ায় তারকা হয়ে গেছেন ভুবন বাদ্যকর। এবার তার এই গানের একটি র‌্যাপ সংস্করণে নেচে-গেয়ে হাজির হলেন তিনি।

‘বাদাম অফিশয়াল’ শিরোনামের গানটি সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে। এতে ভুবন বাদ্যকরকে চোখে সানগ্লাস দিয়ে র‌্যাপের তালে নেচে গানটি গাইতে দেখা গেছে। শুধু তাই নয়, এতে তার সঙ্গে একজন নারীও নেচেছেন, যা ভিডিওটির দর্শকের মাঝে বাড়তি বিনোদন জুগিয়েছে।

মিউজিক ভিডিওতে নারী কণ্ঠে বলতে শোনা যায়, ‘তোমার কাছে নেই কো কাকু ভাজা বাদাম, তোমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।’ এরপর নাচের তালে ভুবন বাদ্যকর গাইতে শুরু করেন, ‘পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেইন, দিয়ে যাবেন, তাতে সমান সমান বাদাম পাবেন।’

গানটি নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। মূল শিল্পীকে গানে রাখার জন্য অনেকেই মিউজিক ভিডিও নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছে। আবার কেউ কেউ কটাক্ষও করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, পেটের তাগিদে বাদাম বিক্রি করলেও গান ভালোবাসেন ভুবন বাদ্যকর। তাই বাদাম বিক্রির মধ্যে দিয়েও তিনি তার শিল্পীসত্ত্বাকে বাঁচিয়ে রেখেছিলেন। গান রচনা করেছিলেন। কথা ও সুর দিয়ে সেই গান নিজেই গেয়েছিলেন। বাদাম ভাজার ফাঁকে গেয়েছিলেন, ‘আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।’ ব্যাস, এক গানেই তিনি হয়ে গেলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে নিয়েও গান গেয়েছেন ভুবন। তিনি জানান, মুখ্যমন্ত্রী মুড়ি খেতে ভালোবাসেন। আর তা নিয়েই ভুবন লিখেছেন, ‘দেশজুড়ে নাম দিদির। দেশজুড়ে নাম। দিদি খাবেন মুড়ি, আমার বাদাম।’

ভিডিওটি দেখুন এখানে-