🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২ ডিসেম্বর, ২০২২ ৷

মিছিলের ভিডিও করতে গিয়ে গাড়ি চাপায় নৌকা সমর্থকের মৃত্যু

Track-accident
❏ রবিবার, জানুয়ারি ২, ২০২২ দেশের খবর, রাজশাহী

বগুড়া: আসন্ন ইউপি নির্বাচনে যুবকের পছন্দের প্রার্থীর প্রতীক ছিলো নৌকা। নির্বাচনী মহড়া দিতে ভোটের আগে চলছিলো মোটরসাইকেল শোডাউন।

সড়কপথে অন্য সমর্থকদের সাথে সেই শোডাউনে অংশগ্রহণ করে এক বন্ধুর মোটরসাইকেলের পেছনে বসে নিজের মোবাইল ফোন দিয়ে ভিডিও করছিলো যুবক। আকস্মিক বিপরীত দিক থেকে আসা এক কাভার্ডভ্যানের নিচে পড়ে যায় মোটরসাইকেল। আর সেই কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় নিতিশ চন্দ্র (৩২) নামে ঐ যুবকের ।

বগুড়ার আদমদীঘি উপজেলায় রোববার (০২ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিতিশ উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কামারপুর গ্রামের জ্যোতিষ চন্দ্রের ছেলে। এ ঘটনায় থানায়  একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার দুপুরে উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শামসুল হক প্রায় ১৫০টি মোটরসাইকেল নিয়ে নির্বাচনী এলাকায় শোডাউনের জন্য বের হন। এসময় নিতিশ একটি মোটরসাইকেলের পেছনে বসে শোডাউনের ভিডিও ধারণ করছিলেন। পথে হঠাৎ মোটরসাইকেলটি রাস্তার পাশে রাখা বালুর ওপর উঠে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে নিতিশ পড়ে গিয়ে কাভার্ডভ্যানে চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, খবর পেয়ে ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিতিশের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রস্তুতি চলছে।