• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

পাবনায় আ.লীগ নেতা শামীম হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

news 748
❏ সোমবার, জানুয়ারী ৩, ২০২২ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনা সদর উপজেলা হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরে নির্বাচনী সহিংসতায় আওয়ামীলীগ নেতা শামীম হোসেন হত্যাকান্ডের সাথে জড়িত আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

সোমবার (০৩ জানুয়ারি) দুপুরে নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি নেন এলাকাবাসী ও নিহতের পরিবারের স্বজনরা।

মানববন্ধন বক্তব্য দেন, উক্ত ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু, নিহত শামীমের পিতা নূর আলী প্রামানিক, আলী আজগর, ছাত্রলীগ নেতা সায়াম, আ.লীগ নেতা আব্দুল মতিন, আব্দুল আজিজ প্রমুখ।

বক্তারা বলেন, শামীম হত্যা মামলায় বেশ কয়েকজন গ্রেফতার হলেও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তারিকুল আলম নিলুর ছেলে ইমরানসহ কয়েকজন এখনো গ্রেফতার হয়নি। এলাকাতে খুন রাহাজানী ও মাদকের আখড়ায় পরিনত করে ফেলা এসব সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় নাজিরপুর হাটপাড়ায় একটি চায়ের দোকানে গুলি করে হত্যা করা হয় সাবেক ছাত্রলীগ নেতা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন (৩৮) কে। এ ঘটনায় মামলার পর এখন পর্যন্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।