• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন নায়িকা মিম

mim 7485
❏ মঙ্গলবার, জানুয়ারী ৪, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। গত বছরের ১০ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকের সনি পোদ্দারের সঙ্গে আংটিবদলের পর আজ (৪ জানুয়ারি) সাতপাঁকে বাঁধা পড়লেন এই নায়িকা।

সনাতন ধর্মের রীতি মেনে ধুমধাম করে রাজধানীর রেডিসন ওয়াটার গার্ডেন হোটেলে হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। এতে অংশ নিয়েছেন শোবিজ অঙ্গনের নির্মাতা ও শিল্পীরা।

মিমের বিয়ে নিয়ে বিভিন্ন খবর প্রকাশিত হচ্ছিল গতকাল থেকেই। কিন্তু তিনি ছিলেন চুপ। অবশেষে সরব হলেন নায়িকা। নিজের মুখেই জানালেন বিয়ের কথা। সেই সঙ্গে দিয়েছেন অনেকগুলো ছবি।

সোশ্যাল মিডিয়ায় মিম একটি জনপ্রিয় রোম্যান্টিক গানের চরণ উদ্ধৃত করে লিখেছেন, ‘কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি, কিছুতেই পাই না ভেবে, কে প্রথম ভালবেসেছি, তুমি না আমি?’

এরপর মিম লেখেন, ‘শুভক্ষণ, শুভদিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী।’

এর আগে আংটি বদলের পর নায়িকা বলেছিলেন এখন বিয়ের সময় নেই। কিন্তু গোপনে বিয়ের সব প্ল্যান তিনি সেরে রেখেছিলেন তা আজ স্পষ্ট হল।

বিয়েতে ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লাল লেহেঙ্গায় সাজলেন মিম। বরের পরনে ছিল সাদা গোলাপি শেরওয়ানি। নবদম্পতিতে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া।

pori n24 নির্বাচন করছেন না পরীমণি

❏ শনিবার, জানুয়ারী ১৫, ২০২২

pori n2 নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি

❏ বুধবার, জানুয়ারী ১২, ২০২২

pori n2342m সন্তানের নামও ঠিক করেছেন রাজ-পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২

pori n24 মা হচ্ছেন পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২