🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

পাবনায় স্বাস্থ্য কমপ্লেক্সে ডিউটিরত সহকারি সেবকের মৃত্যু

chatmohor n2
❏ বুধবার, জানুয়ারি ৫, ২০২২ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিউটিরত অবস্থায় অসুস্থ হয়ে ইসরাইল হোসেন (৫৮) নামের এক সিনিয়র সহকারি সেবক মৃত্যুবরণ করেছেন।

বুধবার (০৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য খাজা ইউনুস আলি হাসপাতাল ইনায়েতপুর নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ইসরাইল হোসেন পৌর সদরের ছোটশালিখা মহল্লার বাসিন্দা ও বিলচলন ইউনিয়নের নটাবাড়িয়া গ্রামের মৃত. কিফাত সরকারের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল জানান, প্রতিদিনের ন্যায় আজ বুধবার সকালে তিনি হাসপাতালে ডিউটি করতে আসেন। ডিউটিতে এসে তিনি অন্যান্য স্টাফদের সাথে কুশল বিনিময় করেন এবং তার অপর অর্পিত দায়িক্ত পালন করতে থাকেন। এরমধ্যেই তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালেই তাকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এতে করে তার শারীরিক অবস্থার কোন উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য খাজা ইউনুস আলি হাসপাতাল ইনায়েতপুরে রেফার্ড করা হয়। এ্যাম্বুলেন্সে সেখানে নিয়ে যাওয়ার মূহুর্তে বেলা ১১ টার পরে শাহজাদপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদযন্ত্র ক্রিয়ায় ভুগছিলেন।