• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

মির্জাপুরে ৫ ইউপিতে স্বতন্ত্র, তিনটিতে নৌকা প্রার্থী বিজয়ী

mirjapur n23
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ৬, ২০২২ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে পঞ্চম ধাপের ৮ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ৫ ইউপিতে স্বতন্ত্র ও ৩ ইউপিতে নৌকা বিজয়ী হয়েছেন।

বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ চলে। উপজেলার দুই-চারটি কেন্দ্র ছাড়া অন্যান্য কেন্দ্রগুলোতে সুষ্ঠুভাবে, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়। বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করে নারী ভোটারের উপস্থিতি বেশ লক্ষ্য করা গেছে।

উপজেলার ৮ ইউপিতে নির্বাচিত হলেন যারা, মহেড়া ইউনিয়নে নৌকা প্রতীকের বিভাস সরকার, জামুর্কী ইউনিয়নে আনারস প্রতীকের (স্বতন্ত্র) ডি.এ মতিন, বানাইল ইউনিয়নে ঘোড়া প্রতীকে (স্বতন্ত্র) আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী, আনাইতারা ইউনিয়নে আনারস প্রতীকে (স্বতন্ত্র) আবু হেনা মোস্তফা কামাল ময়নাল, ভাতগ্রাম ইউনিয়নে আনারস প্রতীকে (স্বতন্ত্র) আজহারুল ইসলাম, উয়ার্শী ইউনিয়নে নৌকা প্রতীকে মাহাবুব আলম মল্লিক, বাঁশতৈল ইউনিয়নে চশমা প্রতীকে (স্বতন্ত্র) হেলাল দেওয়ান ও গোড়াই ইউনিয়নে নৌকা প্রতীকে হুমায়ুন কবীর।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, উপজেলার ৮ ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। এজন্য আমরা আইন শৃঙ্খলাবাহিনী ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।