• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

নামায পড়তে যাবার সময় গাড়ি চাপায় দুই বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু

দুর্ঘটনায় মৃত্যু
❏ শুক্রবার, জানুয়ারী ৭, ২০২২ খুলনা

সময়ের কণ্ঠস্বর, যশোর: নামাজ পড়ার জন্য মহাসড়ক পার হওয়ার সময় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

যশোরের অভয়নগরে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহী জেলার পবা উপজেলার বড়গাছি গ্রামের আকরাম মন্ডলের ছেলে আবিদ আলী মন্ডল (৬০) ও একই গ্রামের কুবাদ আলী (৬২)।

পিকনিক বাসের যাত্রীরা জানান, খুলনার মোংলায় পিকনিক শেষে রাজশাহী ফিরছিলেন তারা। রাত আনুমানিক ৮ টার সময় অভয়নগরের প্রেমবাগ এলাকায় পৌঁছালে এশার নামাজের জন্য বাসটি থামানো হয়। এসময় কয়েকজন যাত্রী নামাজ পড়ার উদ্দেশ্যে বাস থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় খুলনাগামী একটি যাত্রীবাহী বাস আবিদ আলী ও কুবাদ আলীকে চাপা দিয়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী রূপসা পরিবহনের (যশোর-ব-১১-০১৯৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজনের মুত্য হয়েছে। গুরুতর আহত একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎক মুক্তাদিরুল হক শুভ জানান, হাসপাতালে আনার পূর্বে দুর্ঘটনায় আহত দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান  জানান, প্রেমবাগ এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে পিকনিক বাসের দুই যাত্রীর মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটি চেঙ্গুটিয়া বাজার থেকে আটক করা হয়েছে। চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে গেছে। মামলা প্রক্রিয়াধিন রয়েছে।