• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

কোটালীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১

news 74859
❏ শনিবার, জানুয়ারী ৮, ২০২২ ঢাকা, দেশের খবর

গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় পরবর্তী সহিংসতায় জামাল শেখ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার হিরণ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লোহারংক গ্রামে। নিহত জামাল শেখ লোহারংক গ্রামের মৃত লেহাজউদ্দিন শেখের ছেলে ও জয়ী মেম্বার প্রার্থী জাকির দাড়িয়ার সমর্থক।

জানাগেছে, গত বুধবার (৫ জানুয়ারি) উপজেলার হিরণ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পরের দিন বৃহস্পতিবার পরাজিত প্রার্থী মুসা বিশ্বাসের সমর্থকরা জয়ী প্রার্থী জাকির দাড়িয়ার সমর্থকদের উপর হামলা চালায়।

হামলায় জামাল শেখ (৬৫), জেহাদুল শেখ (৪০), মন্টু শেখ (৫৫), লায়েক শেখ (৫৫) রিপন শেখ (৩০), রেক্সনা বেগম (৩০) হাসিবুর শেখ (২৫) সাইয়াদুল ইসলাম (৩২) আহত হয়।

আহতদের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এখানে গুরুতর আহত জামাল শেখের শারিরীক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আজ শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল শেখ মারা যায়।

নিহত জামাল শেখের ভাই সিরাজুল ইসলাম বলেন, নির্বাচনের পরের দিন বৃহস্পতিবার পরাজিত মেম্বার প্রার্থী মুসা বিশ্বাস লোকজন নিয়ে আমাদের উপর হামলা চালায়। এই হামলায় আমার ভাই নিহত হয়েছেন।

জয়ী মেম্বার প্রার্থী জাকির দাড়িয়া বলেন, নির্বাচনে পরাজিত হয়ে আমার প্রতিপক্ষ মুসা বিশ্বাসের লোকজন আমার সমর্থকদের মারধর ও বাড়িঘরে হামলা চালিয়েছে। তাদের মারধরে জামাল শেখ নামে আমার এক সমর্থক নিহত হয়েছেন। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে জানার জন্য মুসা বিশ্বাসের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান বলেন, নিহত জামাল শেখের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।