পাবনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ প্রাণ গেল ৩ জনের

road ac n2
❏ রবিবার, জানুয়ারী ৯, ২০২২ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ স্কুলছাত্রসহ ৩ জন নিহত হয়েছেন।

রোববার (০৯ জানুয়ারি) সকাল ৮ টার দিকে পাবনা-কাশিনাথপুর মহাসড়কের মাধপুর তৈলকুপি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। অপরজন সদরের দাপুনিয়া জোত আদম নূর মোহাম্মদের মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হোন।

নিহতরা হলেন- সাঁথিয়ার আর-আতাইকুলা ইউনিয়নের পুটিগাড়া গ্রামের তারুণ বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম (৪০), একই গ্রামের কহায় হোসেনের ছেলে আব্দুল মোমিন (৩৮), সদরের দাপুনিয়া ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর এলাকার আসাদুল ইসলামের ছেলে ও জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী সাজ্জাদ হোসেন (১৮)।

স্থানীয়রা জানায়, সকালে বাড়ি থেকে ধান বিক্রি করার জন্য আতাইকুলা বাজারে ভ্যানগাড়ি করে যাচ্ছিল। বাজার পাওয়ার ঠিক আগ মুহুর্তে হঠাৎ ভ্যানটির এক্সেল ভেঙে গেলে পিছনের ট্রাকটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন মারা যায়। পরে মুমূর্ষু অবস্থায় দুইজনকে হাসপাতালে নিয়ে গেলে একজন মারা যায়।

অপরজন সকাল ৮টার দিকে জোত আদম মোড় থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে আসতেছিল। প্রতিমধ্যে বিপরিত দিক থেকে আসা একটি করিমনের সাথে সংঘর্ষ হলে চাপা পরে ঘটনাস্থলেই মারা যায়।

জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নূর মোহাম্মদ বলেন, ছেলেটি অত্যন্ত মেধাবী ছাত্র ও সুঠাম দেহের অধিকারী ছিল। তার মৃত্যুতে আমরা সবাই শোক জানাচ্ছি।

মাধপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঘটনার সময় একটি মালবোঝাই ট্রাক পাবনা থেকে কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। পুটিগাড়া থেকে ভ্যানটি তৈলকুপি মোড় হয়ে মাধপুরের দিকে যাচ্ছিল। পরে ভ্যানটির এক্সেল ভেঙে গেল পিছন থেকে পণ্যবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের এক যাত্রী মারা যায় অপরজন হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ঘটনার পর মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।