🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

হাতীবান্ধায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

Sariayatpur news
❏ শনিবার, জানুয়ারী ১৫, ২০২২ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ২য় শ্রেনীর এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে আছিম উদ্দিনের (৫০) নামে একজনের বিরুদ্ধে।

এ ঘটনায় গত শুক্রবার রাতে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। এর আগে শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ সিন্দুর্না এলাকার জামাদার পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

অভিযুক্ত আছিম উদ্দিন ঐ এলাকার মৃত শহির উদ্দিনের ছেলে।

জানা গেছে, অভিযুক্ত আছিম উদ্দিন প্রায় ওই শিক্ষার্থীকে বিভিন্ন সময় খারাপ কথা বলে। এমনকি চকলেট ও টাকা দেয়ার কথা বলে ডাকে। এমতাবস্থায় ওই শিক্ষার্থী আছিম উদ্দিনের বাড়ির উঠানে অন্য শিশুদের সাথে খেলতে যায়। তখন তাকে একা পেয়ে বাড়ির পিছনের চিপা গলিতে নিয়ে যায় অভিযুক্ত। এ সময় ওই শিশুটির স্পর্শ কাতর স্থানে যৌন হয়রানি করেন আছিম উদ্দিন। এসময় শিশুটি কান্না শুরু করলে আছিম উদ্দিন তাকে রেখে সটকে পড়েন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বলেন, আমার বাবার বয়সী একটা মানুষ। ভাবতেই কেমন লাগে? সে প্রায় আমার মেয়েকে উল্টা পাল্টা কথা বলতো। বিভিন্ন সময় চকলেট ও টাকা দিতে চাইতো। আমার মেয়েকে সে যেটা করার চেষ্টা করেছে তার জন্য আমি ওই লোকের কঠিন শাস্তি চাই। থানায় অভিযোগ করেছি, তার যেন যথাযত ব্যবস্থা গ্রহন করা হয়।

সিন্দুর্না ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য অহির মাহমুদ (৪৫) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনেছি।

এ বিষয়ে অভিযুক্ত আছিম উদ্দিন বলেন, আমার বলার কোন ভাষা নেই। এটা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ec n234 সরকারি গেজেটে এলো পরাজিত প্রার্থীর নাম!

❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২