লক্ষাধিক ভোটে জয়লাভ করবো, ভোট দিয়ে বললেন তৈমূর

toimur nm2
❏ রবিবার, জানুয়ারী ১৬, ২০২২ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, নারায়ণগঞ্জ- নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী বিএনপির বহিষ্কৃত নেতা ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। লক্ষাধিক ভোটের ব্যবধানে জেতার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রোববার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তৈমূর বলেন, আপাতত, ভোটের পরিবেশ ভালো দেখছি। কেবল তো ভোট শুরু। চূড়ান্তভাবে বলা যাবে ভোট শেষের পর। আল্লাহ রহমতে, ভোট সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে আমি জিতব।

তবে এ সময় সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের একটি কেন্দ্রে তার এজেন্টকে ঢুকতে দেয়নি বলে অভিযোগ করেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এর আগে সকালেই ভোটকেন্দ্র পরিদর্শনে বের হন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সকাল ৮টায় তিনি শহরের মাসদাইর এলাকার আদর্শ স্কুল ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মোট প্রার্থী রয়েছেন ১৮৯ জন। তাদের মধ্যে মেয়র প্রার্থী ৭ জন। সংরক্ষিত আসনের কাউন্সিলর হিসেবে লড়ছেন ৩৪ জন। এছাড়া সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে লড়ছেন ১৪৮ জন প্রার্থী। ১৯২টি কেন্দ্রে ভোটকক্ষ রয়েছে এক হাজার ৩৩৩টি।

সিটি করপোরেশন এলাকায় মোট ভোটার সংখ্যা পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৫৯ হাজার ১৪৬ জন এবং মহিলা ভোটার সংখ্যা দুই লাখ ৫৭ হাজার ৫১১ জন আর হিজড়া রয়েছেন চারজন।

ভোটকেন্দ্রে সার্বিক নিরাপত্তা বাস্তবায়নে ৩৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ১৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।