• আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

তৈমূরকে ঘিরে ধরে ছাত্রলীগের নৌকার স্লোগান

toimur n24
❏ রবিবার, জানুয়ারী ১৬, ২০২২ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, নারায়ণগঞ্জ- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ভোটকেন্দ্রে গেলে তাকে ঘিরে রেখে নৌকা মার্কার স্লোগান দিয়েছেন ছাত্রলীগ নেতারা।

আজ রোমবার দুপুরে নগরীর ৯নং ওয়ার্ডের পাঠানতলী স্কুলকেন্দ্রে এ চিত্র দেখা গেছে। এ সময় হাতি মার্কার সমর্থকরাও পাল্টা স্লোগান দেন। এর কিছুক্ষণ পরে ঘটনাস্থল ত্যাগ করেন তৈমূর। ঘটনাটি বিব্রতকর বলে অভিযোগ করেছেন তৈমূর আলম খন্দকার।

সরজমিনে দেখা যায়, স্বতন্ত্র প্রাথী তৈমূর আলম পাঠানতলী স্কুল কেন্দ্র পরিদর্শন শেষে ফেরার সময় তাকে ঘিরে ধরে নৌকা প্রতীকের সমর্থিত নেতাকর্মীরা। এ সময় পিছন দিক থেকে নৌকা স্লোগান দেন তারা। স্লোগান দেয়া সবাই স্থানীয় ছাত্রলীগ নেতা বলে জানা গেছে।

এদিন সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এমএ) মাদরাসা কেন্দ্রে ভোটদেন তৈমূর আলম খন্দকার। এরপরই তিনি বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে বের হন। এসময় স্ত্রী-কন্যাসহ কর্মী-সমর্থকদের তার সঙ্গে দেখা যায়।

প্রায় সোয়া পাঁচ লাখ ভোটারের নগরী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর উৎসবের আমেজে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় শুরু হওয়া ভোট চলে বিকেল ৪টা পর্যন্ত।

শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে ফলের অপেক্ষা আছে প্রার্থীদের মধ্যে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয় থেকে প্রচার করা হবে নির্বাচনের বেসরকারি ফল।

পৌষের শীত সকালেই কেন্দ্রগুলোতে ছিল ভোটারদের উপস্থিতি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটকেন্দ্রগুলোতে তা আরও বেড়েছে। শেষ সময়ে এসেও প্রায় প্রতিটি কেন্দ্রে দেখা গেছে দীর্ঘ লাইন। কোথাও কোথাও ছিল ভোটারদের উপচেপড়া ভিড়।