টাঙ্গাইল জেলা মহিলা দল: নিলুফাকে পুনরায় সভাপতি চান নেত্রীরা

nilufa n
❏ মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- তৃণমুলে খুব অল্প সময়ে জনিপ্রয়তা পাওয়া বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি পদে নিলুফার ইয়াসমিন খানকে পুনরায় সভাপতি পদে নির্বাচিত করার দাবি উঠেছে।

আন্দোলনে সক্রিয় থাকা ও দলের নেতৃবৃন্দকে একই ছায়াতলে এনে এক্য বজায় রাখার কারণে সাধারণ নেতা-কর্মীদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তাই আগামী দিনগুলোতে নেতাকর্মীরা তাকে নেতৃত্বের সামনেই দেখতে চাচ্ছেন।

নিলুফার ইয়াসমিন খান আবারো টাঙ্গাইল জেলা মহিলাদলের সভাপতি হলে জেলা মহিলা দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে পারবেন বলে মনে করছেন টাঙ্গাইল মহিলা দলের তৃণমূলের নেত্রীবৃন্দরা।

জন্মসূত্রে তার পরিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নিবেদিত প্রান।

সুত্র মতে, টাঙ্গাইল জেলা মহিলা দলের কাউন্সিল অধিবেশন খুব শিগ্রই অনুষ্ঠিত হবে। বর্তমান সময়ে তৃণমূল নেতৃবৃন্দদের কল্যাণে নিজেকে নিবেদিত করেছেন তিনি। আর তাই এবারও তিনি যেন মহিলা দলের সভাপতি হতে পারেন সে বিষয়ে সর্বত্র জোর দাবি উঠেছে।

তিনি ২০১০ সালে জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক ছিলেন। এরপর ২০১২ সালে তিনি প্রথমবার টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি পদ লাভ করেন, তারপর ২০১৭ সালে জেলা মহিলা দলের কমিটি জেলায় সর্বপ্রথম কাউন্সিলের মাধ্যমে পুনরায় সভাপতি নির্বাচিত হন। সভাপতি হিসেবে টাঙ্গাইল জেলা উপজেলা ও কেন্দ্রীয় বিএনপির সিনিয়র প্রতিটি নেতার সাথে সু-সম্পর্ক রেখে চলেছেন।

নিলুফার ইয়াসমিন খান বলেন, টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি পদে আমাকে আবার পূণরায় কাজ করার সুযোগ দিলে দলের উপজেলা, থানা, শহর ও প্রতিটি ইউনিট আমি সুসংগঠিত করে গড়ে তুলবো। প্রতিটি আন্দোলন সংগ্রামে নেত্রীবৃন্দদের নিয়ে মাঠে থাকবো। আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নির্দেশে আমি ও আমাদের দলের নেত্রীবৃন্দদের সাথে নিয়ে রাজপথে ঝাপিয়ে পড়বো।

আমি টাঙ্গাইল জেলা বিএনপির নেতা কর্মীদের ধন্যবাদ জানাই। যারা আমাকে রাজনৈতিকভাবে ব্যাপক উৎসাহ দিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি তাদের পাশে থেকে দলের ও সাধারণ মানুষের উন্নয়নে আজীবন কাজ করে যেতে চাই।